শিরোনামঃ-

» নন্দিতা সিনেমা হলের শুভ উদ্বোধন

প্রকাশিত: ১৫. ডিসেম্বর. ২০২৩ | শুক্রবার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটের বিনোদন সংস্কৃতিকে সমৃৃদ্ধ করতে পদক্ষেপ নিয়েছেন : আনোয়ারুজ্জামান চৌধুরী

ডেস্ক নিউজঃ

সিলেট নগরীর তেলিহাওরে অবস্থিত ঐতিহ্যবাহী নন্দিতা সিনেমা হলকে নতুন আঙ্গিকে ও ব্যবস্থাপনায় হলের আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করেছেন, প্রধান অতিথি সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

শুক্রবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় সিনেমা হলের প্রধান ফটকে ফিতা কেটে এই উদ্বোধন করেন।

উদ্বোধনকালে মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটের বিনোদন সংস্কৃতি অঙ্গনকে আরো সমৃৃদ্ধ করতে পদক্ষেপ নিয়েছেন। তিনি বলেন, সিলেটবাসীর অন্যতম বিনোদন কেন্দ্র হচ্ছে নন্দিতা সিনেমা হল।

তিনি প্রেক্ষগৃহের ভিতর পরিদর্শন করে কিছু সময় ছবি দেখে বলেন, এ সিনেমা হলে মানসম্মত রুচিশীল সিনেমা দেখাতে সক্ষম হয়েছে। সেজন্য তিনি সিনেমা হল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

নন্দিতা সিনেমা হলের নতুন ব্যবস্থাপনা পরিচালক কামাল হোসেন বলেন, এ সিনেমা হলটি নতুন আঙ্গিকে আধুনিকী করণের মাধ্যমে এখন থেকে দর্শকদের আকর্ষন করতে দেশী ছবির পাশাপাশি ভারতীয় হিন্দি ও বাংলা ছবি আমদানি করতে অনুমতি পেয়েছেন। সেজন্য ভারতীয় হিন্দি ও বাংলা ছবি নন্দিতা সিনেমা হল কর্তৃপক্ষ দর্শকদের দেখাতে ব্যবস্থা নিয়েছেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর জাতীয় শ্রমিকলীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ সভাপতি ও সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য সতীশ দেবনাথ ঝন্টু, নন্দিতা সিনেমা হল কর্তৃপক্ষের সত্ত্বাধিকারী ধন মিয়া লস্কর, মহানগর শ্রমিকলীগের সহ সাংগঠনিক সম্পাদক সেলিম আহমদ, রুবেল আহমদ, প্রচার সম্পাদক রাজিব রানা, মহানগর হকাসর্ লীগের আহবায়ক রকিব আলী, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা সুমন সিংহ, বাবলু আহমদ, খোকন প্রমুখ।

অনুষ্ঠানে নন্দিতা সিনেমা হলের ব্যবস্থাপনা পরিচালক মো. কামাল হোসেন সিলেট সিটি মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ৭১ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30