শিরোনামঃ-

» দূর্নীত মুক্তকরণ বাংলাদেশ ফোরাম কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মহান বিজয় দিবস পালন

প্রকাশিত: ১৬. ডিসেম্বর. ২০২৩ | শনিবার

আয়ের সাথে সংগতিহীন এমপি প্রার্থীদের বিরুদ্ধে দুদককে ব্যবস্থা গ্রহণের দাবি : দূর্নীত মুক্তকরণ বাংলাদেশ ফোরাম

ডেস্ক নিউজঃ

দূর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মকসুদ হোসেন বলেছেন, আজ ১৬ই ডিসেম্বর। বাংলাদেশের ইতিহাসের এক উজ্জল দিন। ১৯৭১ সালে চূড়ান্ত বিজয়ের মধ্য দিয়ে পাক বাহিনী এদিন আত্মসমার্পন করে।

তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ লাখো শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করে বলেন, উন্নত ও দারিদ্র বিমোচন বাংলাদেশ বিনির্মাণ করতে হলে শীর্ষ দূর্নীতিবাজ, ঋণ খেলাপী ও অর্থ পাচারকারীদের বিরুদ্ধে একাত্তরের মতো আরো একটি ২য় মুক্তিযুদ্ধ গড়ে তোলার খুবই প্রয়োজন। সোনার বাংলাকে শীর্ষ দূর্নীতিবাজরা লুটপাট সমিতি বাংলাদেশ গড়ে তুলেছে।

দ্বাদশ নির্বাচনে হলফনামায় আসা সরকারী দলের শীর্ষ নেতা ও এমপি প্রার্থীদের বহুগুণ সম্পত্তির সংবাদে গভীর উদ্বেগ ও উৎকণ্ঠা ও তীব্র নিন্দা জ্ঞাপন করে বলেন, এই খবরে দেশবাসীর ন্যায় প্রবাসীরাও হতবাক ও হতভম্ব।

তিনি আয়ের সাথে সংগতিহীন এমপি প্রার্থীদের বিরুদ্ধে দুদককে দ্রুত ব্যবস্থা গ্রহণে জোর দাবি জানিয়ে বলেন, অন্যথায় দেশবাসী আপনাদের ক্ষমা করবে না।

শনিবার (১৬ই ডিসেম্বর) মহান বিজয় দিবস উপলক্ষে দূর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম কেন্দ্রীয় কমিটির উদ্যোগে সকাল ১১টায় সিলেট নগরীর চৌহাট্টা পয়েন্টে বিজয় র‌্যালি শেষে গণ আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বিজয় র‌্যালিটি জিন্দাবাজার কৃষি ব্যাংকের সামনে থেকে শুরু হয়ে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়। পরে লাখো শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে কমিটির পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

কেন্দ্রীয় সিনিয়র সহ সভাপতি ইকবাল হোসেন চৌধুরী সভাপতিত্বে ও কেন্দ্রীয় সদস্য রফিকুল ইসলাম শিতাব এর পরিচালনায় গণ আলোচনা সভায় বক্তব্য রাখেন ফোরামের উপদেষ্ঠা চট্টগ্রাম ইউরিয়া ফার্টিলাইজার কলেজ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তণ অধ্যক্ষ ড. রমেন্দ্র নাথ ভট্টাচার্য্য, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মামুন রশীদ এডভোকেট, সাংগঠনিক সম্পাদক ডা. অরুন কুমার দেব, প্রচার সম্পাদক মীর আব্দুল করিম পাখি মিয়া, কেন্দ্রীয় সদস্য দৈনিক যুগান্তর সিলেট এর ব্যুরো প্রধান আমিরুল হোসেন চৌধুরী আমনু, আব্দুল মতোয়ালী ফলিক, ইসমত ইবনে ইসহাক সানজিদ, ৮০ দশকের সিলেট জেলা ছাত্রলীগের নেতা ও কেন্দ্রীয় নেতা কামরান আহমদ, সাংবাদিক শহীদ আহমদ খান শিব্বির, দূর্নীতি মুক্তকরণ বাংলাদেশ যুব ফোরামের কেন্দ্রীয় সভাপতি ইমাম হোসেন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ নূর আহমদ জুনেদ, রতন তালুকদার, ব্যাংকার বাহারুল ইসলাম চৌধুরী, যুবনেতা শেখ মুহাম্মদ দিপু প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৯ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30