শিরোনামঃ-

» বিএনপি দেশে শান্তি ও উন্নয়ন চায় না : শফিক চৌধুরী

প্রকাশিত: ১৭. ডিসেম্বর. ২০২৩ | রবিবার

ওসমানীনগর প্রতিনিধিঃ

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিলেট-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী শফিকুর রহমান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াচ্ছে, সেই মুহূর্তে বিএনপি-জামায়াত মিথ্যাচার শুরু করে সারাদেশে আন্দোলনের নামে সাধারণ মানুষের জানমালের ক্ষতি করছে।

তিনি রবিবার (১৭ ডিসেম্বর) ওসমানীনগর উপজেলার উছমানপুর ও উমরপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ পৃথক দুটি বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, বিএনপি জ্বালাও-পোড়াও ও মানুষ হত্যা করে ক্ষমতায় আসতে চায়, তারা প্রমাণ করেছে তারা দেশে শান্তি চায় না, উন্নয়ন চায় না। তারা আগামী নির্বাচনকে বানচালের চেষ্টা করছে, তাদের সে সুযোগ দেওয়া হবে না। রাজপথেই তাদের শক্ত হাতে মোকাবেলা করা হবে।

উছমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. তখলিছ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামীম আহমদের পরিচালনায় এবং উমরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দবির মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুসাইন আহমদ ছইল মিয়ার পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, সহ-সভাপতি আব্দাল মিয়া, নেফা মিয়া, আলা মিয়া, গোলাম কিবরিয়া, যুগ্ম সম্পাদক অরুনোদয় পাল ঝলক, তফজ্জুল হোসেন, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস খান, লুৎফুর রহমান, আইন বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন, দপ্তর সম্পাদক নাজমুল ইসলাম মুন্না, কৃষি বিষয়ক সম্পাদক মঞ্জুর আহমদ, উছমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ালি উল্লাহ বদরুল, উপজেলা আওয়ামী লীগের সদস্য আনহার মিয়া, মাহবুবুর রহমান রুবেল মিয়া।

অন্যদেরর মাঝে পৃথক দুটি সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট জেলা যুবলীগের সহ সভাপতি মনির আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তুহিন আহমদ, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক দিলদার আলী, দপ্তর সম্পাদক আব্দুল মন্নান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ছফু আহমদ, যুক্তরাজ্য বার্মিংহাম যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল আহমদ, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আঙ্গুর মিয়া, সাধারণ সম্পাদক আনোয়ার মিয়া, ২নং ওয়ার্ডের সভাপতি সৈয়দ নাজমুল হক, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, ৩নং ওয়ার্ডের সভাপতি খালিক মেম্বার, সাধারণ সম্পাদক রুবেল আমিন, ৪নং ওয়ার্ডের সভাপতি ছুরুখ মিয়া, সাধারণ সম্পাদক রফিক মিয়া, ৫নং ওয়ার্ডের সভাপতি ময়ুর মিয়া, ৬নং ওয়ার্ডের সভাপতি হাজী নুর হোসেন, সাধারণ সম্পাদক মাসুক মিয়া, ৭নং ওয়ার্ডের সভাপতি খলিলুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল আলী, ৮নং ওয়ার্ডের সভাপতি নেওয়র মিয়া, সাধারণ সম্পাদক গৌছ মিয়া, ৯নং ওয়ার্ডের সভাপতি আব্দুল ওয়াহিদ, সাধারণ সম্পাদক ছান মিয়া, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জাবেদ আহমদ আবির, তাজপুর ডিগ্রি কলেজের যুগ্ম আহবায়ক মিজান আহমদ, সদস্য সৈয়দ রুবেল, জাহাঙ্গীর আহমদ, ছাত্রলীগ নেতা রাজু আহমদ, তারেক মনোয়ার সহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ এবং অঙ্গ সহযোগী সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৫ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30