শিরোনামঃ-

» মহান বিজয় দিবস উদযাপন করলো জালালাবাদ গ্যাস অফিস

প্রকাশিত: ১৭. ডিসেম্বর. ২০২৩ | রবিবার

ডেস্ক নিউজঃ

জালালাবাদ গ্যাস টি এ্যান্ড ডি সিস্টেম লিমিটেড-এর প্রধান কার্যালয়ে যথাযথ মর্যাদা ও উৎসাহ-উদ্দীপনার সাথে মহান বিজয় দিবস উদযাপন করা হয়।

মহান বিজয় দিবস উদযাপন ২০২৩ উপলক্ষে কোম্পানির গ্যাস ভবন চত্বরে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। জাতীয় পতাকা উত্তোলন করেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মনজুর আহমদ চৌধুরী।

জাতীয় পতাকা উত্তোলন শেষে সিলেট কেন্দ্রীয় শহিদ মিনার এবং প্রধান কার্যালয়ে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরাল-এ পুষ্পস্তবক অর্পন করেন জালালাবাদ গ্যাসের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌ. মনজুর আহমদ চৌধুরী। এসময় কোম্পানির মহাব্যবস্থাপকবৃন্দ, উপমহাব্যবস্থাপকবৃন্দ, জালালাবাদ গ্যাস ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদের নেতৃবৃন্দ, জালালাবাদ গ্যাস অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের নেতৃবৃন্দ, জালালাবাদ গ্যাস কর্মচারিলীগ (সিবিএ) এর নেতৃবৃন্দসহ সকল স্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, কোম্পানির মহাব্যবস্থাপক (প্রশাসন) মোঃ আব্দুল্লাহ। আলোচনা সভায় বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মনজুর আহমদ চৌধুরী।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আজ মহান বিজয়-২০২৩। বাঙ্গালী জাতির মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দুরদর্শী ও সুদুর প্রসারী চিন্তা চেতনার ফসল আমাদের এই সবুজ শ্যামল সোনার বাংলাদেশ। আজ আমাদের এই বাংলাদেশ সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। শত চক্রান্তের বেড়াজাল চিহ্ন করে বর্তমান সরকার অভীষ্ট লক্ষ্যে পৌঁছে যাবে। এটাই হোক আমাদের সকলের অঙ্গীকার। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। সবকিছুকে ছাপিয়ে অগ্রগতির সোপানে বাংলাদেশ এগিয়ে যাবেই। শুভেচ্ছা বক্তব্য রাখেন জালালাবাদ গ্যাস অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের নেতৃবৃন্দ, জালালাবাদ গ্যাস কর্মচারি লীগ (সিবিএ) এর নেতৃবৃন্দ। মহান বিজয় দিবস-২০২৩ উপলক্ষে বিকাল ২টা ৪৫ মিনিট হতে জালালাবাদ গ্যাসের নিজস্ব অডিটোরিয়ামে কোম্পানিতে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের ছেলে মেয়েদের সমন্বয়ে শিশু কিশোরদের চিত্রাংকন, কবিতা আবৃত্তি, উপস্থিত বক্তব্য প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মহান বিজয় দিবসের অনুষ্ঠানে কোম্পানির সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং তাদের পোষ্যগণ উপস্থিত ছিলেন। কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৭০ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30