শিরোনামঃ-

» সিলেটবাসীকে অসহযোগ আন্দোলনে শামিল হওয়ার আহ্বান সিলেট জেলা ও মহানগর যুবদলের

প্রকাশিত: ২০. ডিসেম্বর. ২০২৩ | বুধবার

ডেস্ক নিউজঃ

ফ্যাসিস্ট সরকারের পদত্যাগের দাবিতে অসহযোগ আন্দোলনের ডাক দিয়েছে বিএনপি।

এই অসহযোগ আন্দোলনে শামিল হওয়ার জন্য সিলেটবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর যুবদল নেতৃবৃন্দ। একই সাথে নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের সমর্থনে ২১,২২ ও ২৩ ডিসেম্বর ৩দিন গণসংযোগ এবং ২৪ ডিসেম্বর রবিবার সকাল-সন্ধ্যা অবরোধ পালন করার জন্য সিলেটবাসীর প্রতি আহ্বান জানান তারা।

এক বিবৃতিতে সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, মহানগর যুবদলের সভাপতি শাহনেওয়াজ বক্ত চৌধুরী তারেক, জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক (সিলেট বিভাগ) মকসুদ আহমদ এবং মহানগর সাধারণ সম্পাদক মির্জা মোঃ সম্রাট হোসেন বলেন, জাতির ঘাড়ে জগদ্দল পাথরের ন্যায় চেপে বসা বাকশালী সরকারের পদত্যাগ ও ফরমায়েসী তফসিল বাতিলের দাবীতে বিএনপি আন্দোলন চালিয়ে যাচ্ছে। আন্দোলনে সর্বস্তরের মানুষ শামিল হয়েছে। কিন্তু সরকার জনদাবীকে উপেক্ষা করে দেশে পাতানো একতরফা নির্বাচনের ষড়যন্ত্র করছে। কিন্তু দেশপ্রেমিক জনতা সেই পাতানো নির্বাচনকে প্রত্যাখ্যান করেছে।

৭ জানুয়ারি ডামি ভোটের খেলা বর্জন করার জন্য ভোটগ্রহণে নিযুক্ত কর্মকর্তা কর্মচারীগণ দায়িত্ব পালনে বিরত থাকার আহ্বান জানাচ্ছি। একই সাথে সরকারকে সকল প্রকার ট্যাক্স, খাজনা, ইউটিলিটি বিল ও অন্যান্য প্রদেয় স্থগিত রাখা এবং ব্যাংকগুলো সরকারের লুটপাটের অন্যতম মাধ্যম বিধায় ব্যাংকে লেনদেন যথাসম্ভব এড়িয়ে চলার আহ্বান জানাচ্ছি। এছাড়া

এই সংবাদটি পড়া হয়েছে ৬৯ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30