শিরোনামঃ-

» এনআরবি ব্যাংকের পরিচালক ইমতিয়াজ আহমেদ’র পক্ষ থেকে কম্বল বিতরণ

প্রকাশিত: ২১. ডিসেম্বর. ২০২৩ | বৃহস্পতিবার

ডেস্ক নিউজঃ
এনআরবি ব্যাংক লিমিটেড’র শরীয়া বোর্ডের ভাইস চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী ইমতিয়াজ আহমেদ এর পক্ষ থেকে বৃহত্তর রায়নগর এলাকার ৩ শতাধিক অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রায়নগর সোনারপাড়াস্থ আবদুর রহমান জামিলের রাসোস-৩১ নম্বর বাসার প্রাঙ্গনে এই কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সেক্রেটারি মোঃ আব্দুর রহমান জামিল এর সভাপতিত্বে এবং সাংবাদিক আতিকুর রহমান নগরীর পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, এনআরবি ব্যাংক লিমিটেড’র শরীয়া বোর্ডের ভাইস চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী ইমতিয়াজ আহমেদ।

বক্তব্যে তিনি এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আপনাদের দোয়া ও ভালবাসা পাওয়ার আশায়  এনআরবি ব্যাংক এই জনকল্যাণ মূলক কাজ পরিচালনা করে। আপনারা আমার ও পরিবারের জন্য দোয়া করবেন, যাতে এই ধারা অব্যাহত থাকে। তিনি আব্দুর রহমান জামিলসহ ব্যবস্থাপনার দায়িত্বে থাকা সবাইকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর এসএম শওকত আমিন তৌহিদ, এনআরবি ব্যাংক’র পরিচালক ইমতিয়াজ আহমদের ছোট ভাই লন্ডন প্রবাসী ফয়েজ আহমদ, ফয়সল আহমদ, এনআরবি ব্যাংক মানরু শাখার ম্যানেজার প্রশান্ত কুমার সিংহ, ইমতিয়াজ আহমেদের ছেলে আরিব আহমেদ, জুহের আহমেদ।

১৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুর রব সায়েম, হাসিবুর রহমান মাসুম, কিশোর ভট্রাচার্জ্য জনি, আহমেদ মানিক, নিহাদ আহমদ, সুজন আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৭১ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30