শিরোনামঃ-

» ভাগাভাগির ডামি নির্বাচন জনগন প্রত্যাখান করেছে : মিফতাহ্ সিদ্দিকী

প্রকাশিত: ২৩. ডিসেম্বর. ২০২৩ | শনিবার

ডেস্ক নিউজঃ

কর্তৃত্ববাদী সরকারের একতরফা ভাগাভাগীর ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের জনমত তৈরির লক্ষ্যে সিলেট মহানগর বিএনপির সাবেক সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকীর উদ্যোগে জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করা হয়।

পরবর্তীতে একতরফা ডামি নির্বাচনের প্রতিবাদে রবিবার (২৪ ডিসেম্বর) দেশব্যাপী অবরোধ সফল ও সার্থক করতে একটি মিছিল বের করা হয়।

মিছিল শেষে মহানগর বিএনপির সাবেক সদস্য সচিব মিফতাহ সিদ্দিকী বলেন, গত সতেরো বছর ধরে দেশে নির্বাচনের নামে বারবার জনগণের সাথে প্রহসন ও তামাশা হচ্ছে। ২০০৮ সালে আধিপত্যবাদী শক্তির ক্রীড়নক ফখরউদ্দীন মঈনউদ্দীন কতৃক একটি পাপেট নির্বাচন অনুষ্ঠিত হয়।

২০১৪ সালে ১৫৪ আসনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিনা ভোটের নির্বাচন অনুষ্ঠিত হয়। ২০১৮ সালে পরের দিনের ভোট আগের রাতে করে নিশি রাতের পার্লামেন্ট গঠিত হয়। এবার আবার একই প্রক্রিয়ায় আধিপত্যবাদী শক্তি পাশ্ববর্তী দেশের যোগসাজসে সরকারী দল এবং ডামি প্রার্থীদের ভাগ বাঁটোয়ারার ডামি নির্বাচন অনুষ্ঠিত করার পায়তারা করছে।

জনগনের ট্যাক্সের হাজার হাজার কোটি টাকা খরচ করে বিরোধী দল ও ভিন্ন মতের প্রায় পচিশ হাজার নেতাকর্মীদের সাজা দিয়ে পাতানো এই নির্বাচন জনগণ প্রত্যাখান করছে।

মিছিল ও লিফলেট বিতরণে উপস্থিত ছিলেন, মহানগর শ্রমিকদলের সাবেক সভাপতি ইউনুস মিয়া, বিএনপি নেতা শফিকুর রহমান টুটুল, আজির উদ্দিন, সেলিম মাহমুদ, ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি ছবুর আহমেদ, ২৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি বাচ্চু মিয়া, খালেদ চৌধুরী, ৩ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক রাজিব দে, ২৬ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, ২৫নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সুমন, বিএনপি নেতা নছিবুর রহমান বেলাল, শাকের আহমদ, উজ্জ্বল রঞ্জন চন্দ্র, ১৮নং ওয়ার্ড বিএনপি সাংগঠনিক সম্পাদক মুমিন আহমদ, ৫নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহেদ আহমদ, ১৫নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহমদ পাবেল, রাসেল আহমদ, স্বেচ্ছাসেবক দল নেতা সেলিম মিয়া,কাউছার হোসেন রকি, সোহেল আহমদ, এমদাদুল ইসলাম মিজান, আনহার মিয়া, ইমন আহমদ, শিপন আহমদ, ছাত্রদল নেতা সানুয়ার হোসেন সজীব, আকিরুল ইসলাম চৌধুরী জিসান, পরান আহমদ, আশরাফুল ইসলাম জাহিদ, গোলাম রাব্বানী রাফি, নোবেল হোসেন সায়েম, সাইমুম আহমেদ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৬ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30