শিরোনামঃ-

» ইসলামিক ন্যাশনাল ইনস্টিটিউট’র বৃত্তি প্রদান ও পুরুস্কার বিতরণী সম্পন্ন

প্রকাশিত: ৩০. ডিসেম্বর. ২০২৩ | শনিবার

ডেস্ক নিউজঃ
ইসলামিক ন্যাশনাল ইনস্টিটিউট (ইসলামিক স্কুল)’র শাহজালাল উপশহর সিলেটের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মেধা অন্বেষণ ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরুস্কার বিতরণী ও বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন।

শনিবার (৩০ ডিসেম্বর) শাহজালাল উপশহরস্থ ইনস্টিটিউট’র ১ম ক্যাম্পাসে মেধা অন্বেষণ প্রতিযোগিতার ফলাফল ও পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন, ইসলামিক ফাউন্ডেশন সিলেটের উপ-পরিচালক মাওলানা শাহ মুহাম্মদ নজরুল ইসলাম।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, স্কলার্স হোম মেজরটিলা শাখার অধ্যক্ষ ও বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ সিলেটের সাবেক অধ্যক্ষ মো. ফয়জুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন, বিশ্বনাথ সরকারি কলেজের প্রভাষক ও ইসলামিক ন্যাশনাল ইনস্টিটিউট উপদেষ্টা মোহাম্মদ রোকনুজ্জামান, গোলাপগঞ্জ এমসি একাডেমি ও কলেজের প্রভাষক মো আলাল মিয়া, ইসলামিক ন্যাশনাল ইনস্টিটিউট সাবেক প্রধান শিক্ষক মো. মাহবুব আহমদ।

মেধা অন্বেষণ প্রতিযোগিতার ফলাফল ঘোষনা করেন, ইসলামিক ন্যাশনাল ইনস্টিটিউট (ইসলামিক স্কুল)’র শাহজালাল উপশহর সিলেটের প্রিন্সিপাল মো. মুমিনুল হক।

ইসলামিক ন্যাশনাল ইনস্টিটিউটের উপদেষ্টা হযরত মাওলানা নূর আহমদ ক্বাসিমীর সভাপতিতে ও ইনস্টিটিউট’র সিনিয়র শিক্ষক মো. ছমির আলী অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তির নগদ অর্থ ও পুরুস্কার তুলে দেওয়া হয়।

এদিকে অনুষ্ঠানের শুরুতে ইসলামিক ন্যাশনাল ইনস্টিটিউটের ২য় ক্যাম্পাসের উদ্বোধন করেন অতিথি ও অবিভাবকবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ১০৮ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30