শিরোনামঃ-

» ধর্মপাশা উপজেলায় নির্বাচনী গণসংযোগ ও মতবিনিময় সভা

প্রকাশিত: ৩০. ডিসেম্বর. ২০২৩ | শনিবার

শেখ হাসিনা দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন : এড. রনজিত সরকার

ডেস্ক নিউজঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১ (জামালগঞ্জ, তাহিরপুর, ধর্মপাশা ও মধ্যনগর উপজেলা) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এডভোকেট রনজিত সরকার বলেছেন, শেখ হাসিনা সরকারের উন্নয়ন থেকে কেউ বঞ্চিত হচ্ছে না। বঙ্গবন্ধুকন্যা বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাই আজ দেশ উন্নয়নের রোল মডেল।

এ উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে হলে নৌকার বিজয়ের বিকল্প কিছু নেই। আমরা যারা বঙ্গবন্ধুর সৈনিক মনে রাখতে হবে, নৌকা স্বাধীনতার প্রতীক, বিজয়ের প্রতীক, মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক, বাঙালি জাতিসত্ত্বার প্রতীক। তাই নৌকার বিজয়কে সুনিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

শনিবার (৩০ ডিসেম্বর) দিনব্যাপী সুনামগঞ্জ-১ আসনের ধর্মপাশা উপজেলার বিভিন্ন হাটবাজার ও গ্রামে ধর্মপাশা উপজেলার আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে নির্বাচনী গণসংযোগ ও মতবিনিময় সভায় এডভোকেট রনজিত সরকার উপরোক্ত কথাগুলো বলেন।

পথসভায় উপস্থিতি ছিলেন, সুনামগঞ্জ আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট আব্দুল করিম, ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট আব্দুল হাই তালুকদার, সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের দুই বারের চেয়ারম্যান মোকাররম হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও ধর্মপাশা সদর ইউনিয়নের চেয়ারম্যান জুবায়ের পাশা হিমু, জয়শ্রী ইউপি চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, সদস্য ও আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি এনামুল হক এনাম, ধর্মপাশা উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও সদর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান সেলিম আহমেদ, ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সাবেক চেয়ারম্যান মহসিন আহমেদ, ধর্মপাশা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তুঘলক আহমেদ, জয়শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন, যুগ্ম আহ্বায়ক শাহ আলি আকবর, ধর্মপাশা উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাবেক সহ-সভাপতি এম এ পহেল রেজা, ধর্মপাশা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম পলাশ, ধর্মপাশা উপজেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আল আমিন খান প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৫ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30