শিরোনামঃ-

» ৭ জানুয়ারি নির্বাচন হলে দেশের ইতিহাসে আরেকটি কালো অধ্যায়ের সূচনা হবে : বাসদ

প্রকাশিত: ০৪. জানুয়ারি. ২০২৪ | বৃহস্পতিবার

ডেস্ক নিউজঃ

প্রহসনের একতরফা নির্বাচন আয়োজন বন্ধ, ফ্যাসিবাদী আওয়ামী সরকারের পদত্যাগ, সকল দলের অংশগ্রহণে নির্দলীয় তদারকি সরকারের অধীনে নির্বাচনের দাবিতে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অব্যাহত রয়েছে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকাল সাড়ে ৪টায় সদর উপজেলার টুকেরবাজারে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে নেতৃত্ব দেন, সিলেট জেলা বাসদ আহ্বায়ক আবু জাফর, সদস্য সচিব প্রণব জ্যোতি পাল, জেলা শাখার সদস্য জুবায়ের আহমদ চৌধুরী, শ্রমিক নেতা আনোয়ার হোসেন, নুরুল ইসলাম, আনোয়ার হোসেন কুটি, তুহিন আহমদ প্রমূখ।

গণসংযোগকালে নেতৃবৃন্দ বলেন, ৭ জানুয়ারি একটি কলঙ্কজনক নির্বাচন হতে যাচ্ছে। নির্বাচন কমিশন ওদের আইনি সীল দেবে। এই নির্বাচনে জনগণের কোন আগ্রহ বা অংশগ্রহণ নাই। এঅবস্থা বহাল রেখে নির্বাচন হলে, দেশের ইতিহাসে আরেকটি কালো অধ্যায়ের সূচনা হবে।

নেতৃবৃন্দ, কেন্দ্রে না যেয়ে ভোট বর্জনের মাধ্যমে ফ্যাসিবাদী দুঃশাসন ও ডামি নির্বাচনের বিরুদ্ধে গণরায় দেওয়ার জন্য জনগণের প্রতি আহ্বান জানান।

নেতৃবৃন্দ বলেন, ভোট দেয়া কিংবা ভোট বর্জনের অধিকার জনগণের গণতান্ত্রিক অধিকার। সরকার দলীয় নেতারা ভোট কেন্দ্রে না গেলে সামাজিক সুরক্ষা কার্ড বাতিলের হুমকী দিচ্ছে। জোর করে ভয়ভীতি দেখিয়ে ভোটকেন্দ্রে নেওয়া অসাংবিধানিক, অগণতান্ত্রিক। যারা এটা করবেন তাদের একসময় জনগণ আইনের মুখোমুখি দাড় করাবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৯১ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30