শিরোনামঃ-

» হিউম্যান রাইটস্ ওয়াচ ট্রাষ্ট অব বাংলাদেশ উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

প্রকাশিত: ২১. জানুয়ারি. ২০২৪ | রবিবার

ডেস্ক নিউজঃ

হিউম্যান রাইটস্ ওয়াচ ট্রাষ্ট অব বাংলাদেশ উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ও যুক্তরাজ্য হিউম্যান ট্রাষ্টের জেনারেল সেক্রেটারি হাবিবুর রহমান হাবিবকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

রবিবার (২১ জানুয়ারি) শীতার্থদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করেন নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, প্রবাসীরা দেশের সার্বিক উন্নয়নে সহযোগিতা করে যাচ্ছেন। আমরা যারা বিদেশে কাজ করি তারা দেশের মেরুদন্ডের মতো।

প্রবাসীরা একসঙ্গে দুটি কাজ করেন। তাদের কষ্টের টাকায় দেশ উপকৃত হয় এবং তাদের নিজের পরিবার উপকৃত হয়। তাই আমাদের উচিত প্রবাসীদের সমস্যা সমাধানের আরও বেশি মনোযোগী হওয়া।

বাংলাদেশ সরকারের উচিত প্রবাসীদের দিকে আরও মনোযোগ দেওয়া। একইসঙ্গে প্রবাসীরা যেসব দেশে অবস্থান করছেন সেসব দেশেরও উচিত এসব প্রবাসীদের বেশি করে সম্মান জানানো। কারণ এসব প্রবাসী ছাড়া সেসব দেশও অচল।’

হিউম্যান রাইটস্ ওয়াচ ট্রাষ্ট অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দেলোয়ার হোসেন খানের সভাপতিত্বে ও সাংবাদিক মো: আমিরুল ইসলাম চৌধুরী এহিয়ার পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন হাবিবুর রহমান হাবিব।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রবাসী আব্দুর রশিদ, ছলিট আহাদ, বিভাগীয় সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, বিশিষ্ট সাংবাদিক এইচ এম জামিল, জেলার সাধারণ সম্পাদক মো: আব্দুর রইছ তালুকদার, সার্জন টিভির জুবায়ের আহমদ সার্জন, রতœা বেগম, মকবুল হোসেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৩ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30