শিরোনামঃ-

» বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগর শাখা বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ২৬. জানুয়ারি. ২০২৪ | শুক্রবার

রাষ্ট্রীয় ভাবে ট্রান্সজেন্ডার কে নিষিদ্ধ ঘোষণা করতে হবে : মাওলানা মাহমুদুল হাসান কিবরিয়া 

ডেস্ক নিউজঃ

ট্রান্সজেন্ডারের নামে সমকামিতা শিক্ষা, ইসলাম বিদ্বেষী পাঠ্যসূচী বাতিল ও ইবি’র ভাইভা বোর্ডে নেকাব পরিহিত শিক্ষার্থীর ভাইভা না নেওয়ায় ভাইভা বোর্ডের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ শুক্রবার (২৬ জানুয়ারী) বাদ জুম্মা কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণ হতে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগর শাখা বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনার প্রাঙ্গনে মিছিল পরবর্তী সমাবেশ করে।

ট্রান্সজেন্ডার অবৈজ্ঞানিক এবং বাস্তবতা বিবর্জিত বিষয়।বাস্তবে কখনও ট্রান্সজেন্ডার সম্ভব নয়।সেখানে এটাকে বৈধতা দিতে আমাদের কোমলতি শিশুদের এটা শিখানো হচ্ছে। এটা ভবিষ্যত প্রজন্মের জন্য বিপজ্জনক। এছাড়া তিনি বলেন, এই বিষয়ে নিয়ে প্রতিবাদ করায় ব্রাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কে বহিষ্কার, প্রত্যাহার করতে হবে।তা না হলে জনগণ ব্রাকের সব প্রতিষ্ঠান বয়কট করতে বাধ্য হবে।এছাড়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে কর্তৃক ছাত্রীর নেকাব না খোলায় ভাইভা পরিক্ষা না নেওয়া শিক্ষকের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী জানান ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগরীর উদ্যোগে বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সাবেক কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মাহমুদুল হাসান কিবরিয়া এসব কথা বলেন।

কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগর সভাপতি লিটন আহমদ জুম্মানের সভাপতিত্বে ও সেক্রেটারি মোঃ মিজানুর রহমানের পরিচালনায় বিক্ষোভ পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মাহমুদুল হাসান কিবরিয়া।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক কেন্দ্রীয় ছাত্রকল্যাণ ও পাঠাগার সম্পাদক  আফজাল হোসাইন কামিল। সিলেট পশ্চিম জেলা সভাপতি ইমদাদুল হক ইমরান, পূর্ব জেলা সভাপতি মুজিবুর রহমান খান, শাবিপ্রবি শাখার সভাপতি শেখ হোসাইন আহমদ, খেলাফত মজলিস সিলেট মহানগরীর অফিস ও প্রকাশনা সম্পাদক  মাওলানা কাওছার আহমদ চৌধুরী, ছাত্র মজলিস  সিলেট মহানগর সাবেক সেক্রেটারি মাওলানা মোস্তফা আহমদ সোহান,শাবিপ্রবি শাখার সেক্রেটারি সিদ্দিকুর রহমান, পূর্ব জেলা সেক্রেটারি এমাদ উদ্দিন, খেলাফত মজলিস জালালাবাদ থানা সভাপতি কামরুল ইসলাম, শাহপরান (র) পশ্চিম শাখা সভাপতি মাওঃ আব্দুল হামিদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ছাত্র মজলিস মহানগরীর বায়তুলমাল সম্পাদক মুহিবুর রহমান রায়হান,পাঠাগার সম্পাদক আব্দুল মুকিত,অফিস ও প্রচার সম্পাদক মাহবুবুর রহমান, মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ সভাপতি মিসবাহ আহমদ জয়, জোন তত্ত্বাবধায়ক আব্দুর রাহিম, মাদ্রাসা বিভাগ সভাপতি জুবায়ের আহমদ নাবিল, এম সি বিশ্ববিদ্যালয় কলেজ সেক্রেটারি আহমদ সালমান, স্কুল বিভাগ সভাপতি মাহমুদ সিদ্দিকী, শায়খুল হাদীস জোন সভাপতি আব্দুল ওয়াদুদ,ভার্থখলা জামেয়া শাখা সভাপতি সাব্বির আহমদ নোমান প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৭ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30