শিরোনামঃ-

» কিশলয় কিন্ডার গার্ডেনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সংবর্ধনা

প্রকাশিত: ২৭. জানুয়ারি. ২০২৪ | শনিবার

শরীর ও মন ভালো রাখার জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম : মো. ছয়েফ খান

ডেস্ক নিউজঃ

সিলেট সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও পাঠানপাড়া কিশলয় কিন্ডার গার্ডেনের সভাপতি মো. ছয়েফ খান বলেছেন, সুস্থ দেহ ও মনকে সুস্থ রাখার জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম। খেলাধুলা কাজের প্রতি আগ্রহ এবং কাজের গতি বাড়ায়। খেলাধুলা শিক্ষা কার্যক্রমের একটি অংশ। শরীর ও মন ভালো রাখার জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম।

খেলাধুলার মাধ্যমে একজন মানুষ শারীরিক ও মানসিক সুস্থতা লাভের পাশাপাশি ভ্রাতৃত্ব, সহমর্মিতা ও নেতৃত্বের গুণ অর্জন করে।

তিনি শনিবার (২৭ জানুয়ারি) সকালে সিলেট সিটি কর্পোরেশনের দক্ষিণ সুরমা পাঠানপাড়া কিশলয় কিন্ডার গার্ডেন এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী, সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

কিশলয় কিন্ডার গার্ডেনের প্রধান শিক্ষক শমশের সিরাজ সোহেল এর সভাপতিত্বে ও শিক্ষক প্রিতেশ তালুকদার এবং তাসনিয়া খানম এর যৌথ পরিচালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, ময়মনসিংহ জেলা ও দায়রা জজ আদালতের সহকারী জজ ও কিশলয় কিন্ডার গার্ডেনের সাবেক শিক্ষক মো. তানভীর আহমদ।

সংবর্ধিত অতিথির বক্তব্যে মো. তানভীর আহমদ বলেন, শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশী অভিভাবকদের আরো আন্তরিক হতে হবে। শিশুদের যত্ন সহকারে গড়ে তুলে তাদেরকে সার্বিক সহযোগিতা করতে হবে। শারীরিক শক্তি ও মানসিক চিন্তা-চেতনা, বুদ্ধিমত্তা বিকাশে লেখাপড়ার পাশাপাশি সবচেয়ে বেশি ভূমিকা রাখে খেলাধুলা।

শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি খেলাধুলা অপরিহার্য। খেলাধুলা করলে স্বাস্থ্য ও মন ভালো থাকে, ফলে পড়াশুনায় মনোযোগী হওয়া যায়।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এডভোকেট মোস্তাক আহমদ, আহমদ সিরাজ পাবেল, আল-আমীন খান, ফখরুল আলম, মাওলানা আব্দুল কাইয়ূম, পারভেজ আহমদ।

শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন, সালমা বেগম লাকী, তাসনিয়া খান, অনন্যা বেগম, প্রার্থনা দাস, চম্পা দাশ, সুবিনা বেগম, জেনি বেগম, মুন্নি বেগম, শান্ত ভট্টাচার্য্য প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৩ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30