শিরোনামঃ-

» ফরিদপুরে দুই ভাই হত্যার প্রতিবাদে সিলেটে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ০৩. মে. ২০২৪ | শুক্রবার

ডেস্ক নিউজঃ

ফরিদপুরের মধুখালীতে নির্মাণ শ্রমিক দুই সহোদরকে উগ্রবাদী সন্ত্রাসীদের কর্তৃক নির্মমভাবে হত্যার প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগরের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩ মে) বিকাল ২টায় নগরীর কোর্ট পয়েন্ট থেকে মিছিল শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে চৌহাট্টা পয়েন্ট গিয়ে শেষ হয়।

সমাবেশে বক্তারা বলেন, নিরানব্বই পার্সেন্ট মুসলমানদের দেশে উগ্র হিন্দুরা মুসলমান দুই ভাইকে পিটিয়ে নির্মমভাবে হত্যা করা এটা কোন ভাবে মেনে নেয়া যায় না। দ্রæত হত্যার সাথে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। এই হত্যাকান্ড সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের চক্রান্ত। আমরা সাম্প্রদায়িক সম্প্রীতি বজায়ং রেখে চলতে চাই। দেশে যারা সংখ্যায় এক পার্সেন্টও না তারা যদি সম্প্রীতি নষ্টের চক্রান্ত করে তাহলে এর দায় সরকারকে নিতে হবে। সরকারকে খুঁজে বের করতে হবে এর পিছনে কেউ ইন্ধন দিচ্ছে কি না। নিশ্চয়ই কেউ ইন্দন দিচ্ছে। কেউ ইন্দন না দিলে তারা এমন দুঃসাহস কোথায় পায়? কাজেই সরকারকে খুব দ্রুত ইন্ধন দাতাদের খুঁজে বের করে কঠিন শাস্তির জোর দাবি জানান।

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি মুফতি সাঈদ আহমদের সভাপতিত্বে ও জেলা জয়েন্ট সেক্রেটারি মুফতি আবু তাহের মিছবাহ পরিচালনায় মিছিল পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের জেলা সভাপতি আলহাজ্ব নজির আহমদ, মহানগর সহ-সভাপতি ডাক্তার রিয়াজুল ইসলাম রিয়াজ, জেলা সেক্রেটারী ইমাদ উদ্দিন, শ্রমিক আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান, ইসলামী যুব আন্দোলন মহানগর সভাপতি বদরুল ইসলাম, ইসলামী ছাত্র আন্দোলন মহানগর সভাপতি মকবুল হোসেন, ইসলামী ছাত্র আন্দোলন জেলা সভাপতি আরিফুল ইসলাম শামীম, ইসলামী আন্দোলন মহানগর এসিস্ট্যান্ট সেক্রেটারী প্রভাষক বুরহান উদ্দিন, মহানগরের প্রচার ও দাওয়াত বিষয়ক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রনি, জেলার সদস্য আলহাজ আব্দুল করিম, আঃ ওয়াহিদ, মাওলানা নযির আহমদ, ইসলামী যুব আন্দোলন মহানগর সহ সভাপতি জহিরুল ইসলাম সহ থানা ও ওয়ার্ডের দায়িত্বশীল নেতৃবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ৯১ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30