শিরোনামঃ-

» সিলেটে বাংলাদেশ ফ্লাওয়ার সোসাইটির নেতৃবৃন্দদের সম্মাননা প্রদান

প্রকাশিত: ০৯. জুন. ২০২৪ | রবিবার

নিউজ ডেস্কঃ

বাংলাদেশ ফ্লাওয়ার সোসাইটির নেতৃবৃন্দদের সম্মাননা ক্রেস্ট প্রদান করেছে সিলেট জেলা ফুল ব্যবসায়ী সমিতি।

রবিবার (৯ জুন) সন্ধ্যায় সিলেটের পূর্ব জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলে বাংলাদেশ ফ্লাওয়ার সোসাইটির এই সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় বাংলাদেশ ফ্লাওয়ার সোসাইটির সভাপতি বাবুল প্রসাদ, সাধারণ সম্পাদক ইমামুল হোসেন, কোষাধ্যক্ষ নাজমুল হোসেন নাজুল, ঢাকা বিভাগের সিনিয়র সহ সভাপতি মো. লোকমান হোসেন, সাধারণ সম্পাদক মো. রাজীব শেখ মেরিন সংবধনার জবাবে জানান, সিলেট হচ্ছে ৩৬০ আউলিয়ার স্মৃতি বিজড়িত একটি আধ্যাত্মিক শহর।

আমরা এখানে আসতে পেরে আনন্দবোধ করছি। তারা বলেন, সিলেটে ফুল জগতে জেলা ফুল ব্যবসায়ীরা অত্যন্ত দক্ষতা ও সততার সাথে ব্যবসা পরিচালনা করে যাচ্ছেন। সিলেটে ফুল ব্যবসায়কে আরো সমৃদ্ধ করতে যত ধরনের সহযোগিতা দরকার আমরা তা করার চেষ্টা করবো।

সংবর্ধনাপ্রদানকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা ফুল ব্যবসায়ী সমিতির উপদেষ্টা মো. কামাল হোসেন, নুরুল ইসলাম, কল্লোল জ্যোতি বিশ্বাস জয়, সমিতির সভাপতি মো. মনিরুল ইসলাম, সিনিয়র সহ সভাপতি রাসেল আলী, সহ সভাপতি শাহীন আহমদ, মোমিন আহমদ, সাধারণ সম্পাদক ফরহাদুজ্জামান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আলকাছ মিয়া, সহ অর্থ সম্পাদক সালেহ আহমদ, সমাজসেবক সম্পাদক মিলাদ চৌধুরী, সৈয়দ আবু সায়েম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক নিপন সিনহা প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৩ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30