শিরোনামঃ-

» পানিবন্দী মানুষের পাশে আওয়ামী লীগের নেতাকর্মীরা রয়েছে : মো. আজম খাঁন

প্রকাশিত: ২০. জুন. ২০২৪ | বৃহস্পতিবার

নিউজ ডেস্কঃ

সিলেট সিটি করপোরেশনের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও ২৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. আজম খাঁন বলেছেন, প্রতিটি দূর্যোগে সাধারন মানুষের পাশে আওয়ামী লীগের নেতাকর্মীরা রয়েছে। এই কয়েকদিনের ভিতরে পরপর দুইবার বন্যার কারনে সাধারণ মানুষ দূর্ভোগের শিকার হয়েছেন।

বন্যার শুরু থেকেই ২৭নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতাকর্মীরা কাজ করে যাচ্ছেন। আমাদের ওয়ার্ডের দুঃখ, কষ্টের কথা জেনে মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী ঈদ উল আজহার পরের দিনই ওয়ার্ড পরিদর্শন করে কার্যকর ব্যবস্থা নিয়েছেন। প্রতিদিন শুকনো খাবার, রান্না করা খাবার, গুড়, চিড়া, বিশুদ্ধ পানি দিয়ে পানিবন্দী মানুষকে সহযোগিতা করে যাচ্ছেন।

তাছাড়া প্রতিটি ওযার্ডে আশ্রয় কেন্দ্র খুলে পানিবন্দী মানুষকে আশ্রয় দিয়েছেন। আমরা সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষ থেকে খাবার বিতরণ করছি।

তিনি সকাল ১১টার সময় নগরীর ২৭নং ওয়ার্ডের দক্ষিণ কুশিঘাট ও ষাটঘরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে খাদ্য বিতরণকালে এই কথাগুলো বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ছামিরুন নেছা, ২৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ছয়েফ খান, সাধারণ সম্পাদক গোলজার আহমদ জগলু, সাবেক সভাপতি নিজাম উদ্দিন ইরান, সাবেক সহ সভাপতি আব্দুল জলিল ময়না, আওয়ামীলীগ নেতা সোহেল আহমদ, জুয়েল আহমদ, ময়নুল হোসেন, এনামুল হক, বিনেশ কর দুলু, জয়নাল আহমদ জানু, বাবু ধন মিয়া, ২৭নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শুভ রাজ, সাধারণ সম্পাদক নেওয়াজ হোসেন প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৮ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30