শিরোনামঃ-

» যেকোন দুর্যোগময় সময়ে সিলেট মহানগর যুবলীগ মানুষের পাশে রয়েছে : আলম খান মুক্তি

প্রকাশিত: ২০. জুন. ২০২৪ | বৃহস্পতিবার

নিউজ ডেস্কঃ

সিলেটে  বন্যায় পানিবন্দি মানুষের মাঝে  অতীতের ন্যায় বিশুদ্ধ পানি ও শুকনো খাবার বিতরণ অব্যাহত রেখেছে সিলেট মহানগর যুবলীগ।
বৃহস্পতিবার  (২০ জুন) দুপুর ১টায় নগরীর উপশহর এলাকার বিভিন্ন বাসা বাড়িতে ঘরে ঘরে পানিবন্দি মানুষের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ করা হয়েছে।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এমপির নির্দেশে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি  যুবলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে নগরীর বিভিন্ন ওয়ার্ড ও বিভিন্ন এলাকায় বিশুদ্ধ পানি, শুকনো খাবার  নিয়ে  বন্যা কবলিত মানুষের পাশে  মানবতার হাত বাড়িয়ে দিয়েছেন।
ত্রাণ বিতরণকালে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, যুবলীগ সবসময় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। দেশের সঙ্কটকালীন সময়ে যুবলীগের অবদান ইতিহাসের পাতায় পাতায়।
তিনি বলেন, সিলেটে বন্যায় পানিবন্দি হয়ে পড়েছেন অনেক মানুষ, পানিতে তলিয়ে গেছে অনেক এলাকা, আমরা সিলেট মহানগর যুবলীগ অতীতের ন্যায় পানিবন্দি মানুষের মাঝে শুকনো খাবার, বিশুদ্ধ পানি সহ প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ করছি।
তিনি বলেন, সিলেটে যেকোনো দুর্যোগময় সময়ে সিলেট মহানগর যুবলীগ মানুষের পাশে ছিলো আগামীতে ও থাকবে। তিনি পানিবন্দি মানুষের পাশে দাঁড়ানোর জন্য সকলের প্রতি আহ্বান জানান।
এসময়  উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক এমদাদ হোসেন ইমু, দপ্তর সম্পাদক সাকারিয়া হোসেন সাকির, সহ সম্পাদক মুনসুর হাসান চৌধুরী সুমন, আমিনুল ইসলাম আমিন, সদস্য এমদাদুল হক উবেদ, মাহফুজুর রহমান প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৮ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30