শিরোনামঃ-

» জি কে গউছ, মিফতাহ্ সিদ্দিকী ও সাহেলকে যুক্তরাষ্ট্র মিশিগান বিএনপির অভিনন্দন

প্রকাশিত: ২৭. জুন. ২০২৪ | বৃহস্পতিবার

নিউজ ডেস্কঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক পদে জি কে গউছ, সহ-সাংগঠনিক সম্পাদক পদে মিফতাহ্ সিদ্দিকী, সহ-আন্তর্জাতিক সম্পাদক পদে নাহিদুল খাঁন সাহেল মনোনীত হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাষ্ট্র মিশিগান বিএনপির নেতৃবৃন্দ।

উক্ত নেতৃবৃন্দকে জাতীয় নির্বাহী কমিটির গুরুত্বপূর্ণ পদে মনোনীত করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে মিশিগান বিএনপির পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন।

বৃহস্পতিবার (২৭ জুন) এক বিবৃতিতে মিশিগান বিএনপির সভাপতি দেওয়ান আকমল চৌধুরী ও সাধারণ সম্পাদক সেলিম আহমদ এ অভিনন্দন জানান।

নেতৃবৃন্দ বলেন, অতীতে এই নেতৃবৃন্দ তাঁদের উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করে সফল হয়ে আজকে জাতীয় রাজনীতিতে নেতৃত্ব লাভ করেছেন। তাঁরা ছাত্র রাজনীতিতে নেতৃত্বের সফল স্বাক্ষর রেখেছেন। বিএনপির রাজনীতিতে জেল, জুলুম, হুলিয়া মাথা নিয়ে রাজপথে সাহসী নেতৃত্ব দিয়েছেন।

আগামী দিনে জনগনের ভোটের অধিকার, গনতন্ত্র পূনঃপ্রতিষ্টা, দেশের মানুষের মুক্তির আন্দোলন এবং ন্যায্য দাবী আদায়ে নব দ্বায়িত্ব প্রাপ্ত নেতৃবৃন্দ মুখ্য ভূমিকা পালন করবেন বলে আশা ব্যাক্ত করেন।

উল্লেখ্য, বিগত দিনে জিকে গউছ বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক সমবায় বিষয়ক সম্পাদক ও মিফতাহ্ সিদ্দিকী ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় নেতা ও সিলেট মহানগর বিএনপির সাবেক সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করেন এবং নাহিদুল খাঁন সাহেল যুক্তরাষ্ট্র জর্জিয়া বিএনপির সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৬৮ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30