শিরোনামঃ-

» দূর্যোগ ও দুঃসময়ে অসহায়দের পাশে আছে সরকার : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

প্রকাশিত: ১৩. জুলাই. ২০২৪ | শনিবার

ওসমানীনগর প্রতিনিধিঃ
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি বলেন, বন্যার্তদের পাশে থাকার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের নির্দেশ দিয়েছেন।

বন্যার্তদের জন্য সরকার সর্বাত্মক কাজ করে যাচ্ছেন। একজন বানভাসী মানুষও যেন না খেয়ে দিন কাটায় সেজন্য সকল নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের সাথে নিয়ে তাঁদের পাশে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। গরীব অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর জন্য শেখ হাসিনা বিনিদ্র ও অক্লান্তভাবে কাজ করে যাচ্ছেন। চলমান বন্যা যতদিন থাকবে, শুকনো খাবার সহ ত্রাণ বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

তিনি শনিবার (১৩ জুলাই) দুপুর ১টায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ত্রাণ তহবিল থেকে ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়নের বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে একথাগুলো বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু দুঃখী মানুষের মুখে হাসি ফুটাতে চেয়েছেন। আওয়ামী লীগ সরকার সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে। মানুষের মৌলিক চাহিদা অন্য, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা ও শিক্ষা। যা যা দরকার তা সরকার করে যাচ্ছে। দেশে গণতন্ত্র আছে বলেই এ দুর্যোগের সময় সরকার মানুষের পাশে দাঁড়িয়েছে।

সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহেদ আহমদ ভিপি মুছার সভাপতিত্বে বক্তব্য রাখেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের জনসংযোগ সম্পাদক রবিন পাল, ওসমানীনগর উপজেলা এসিল্যান্ড শাহনাজ পারভীন, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, যুগ্ম সম্পাদক তফজ্জুল হোসেন, সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান, দপ্তর সম্পাদক নাজমুল ইসলাম মুন্না, প্রচার ও প্রকাশনা সম্পাদক চয়ন পাল, সদস্য আফরুজুল হক মেম্বার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা, সহ সভাপতি দিবাংশু পাল, যুগ্ম সম্পাদক ইমরান আহমদ, দুর্যোগ ও ত্রান সম্পাদক ফরুক আহমদ, স্বপন আহমদ মেম্বার, সাদিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসকন্দর আলী, একসাম আহমদ মেম্বার, সংরক্ষিত মহিলা মেম্বার পারুল আক্তার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক জাবেদ আহমদ আবিরসহ অঙ্গ সহযোগী সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ।

একইদিন সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা জুবায়েরের উদ্যোগে তাজপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিমন্ত্রী।

এই সংবাদটি পড়া হয়েছে ১২২ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30