শিরোনামঃ-

» দেশব্যাপী কোটা সংস্কার আন্দোলনে সহিংসতায় ৬ জন নিহতের ঘটনায় সম্মিলিত নাট্য পরিষদ সিলেট এর উদ্বেগ ও নিন্দা

প্রকাশিত: ১৭. জুলাই. ২০২৪ | বুধবার

নিউজ ডেস্কঃ

দেশের বিভিন্ন স্থানে শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে সহিংসতায় ৬ জন ছাত্র হতাহতের ঘটনায় সম্মিলিত নাট্য পরিষদ সিলেট গভীর উদ্বেগ ও নিন্দা প্রকাশ করছে। সম্মিলিত নাট্য পরিষদ শিক্ষার্থীদের আবেগ অনুভূতির বিষয়ে শ্রদ্ধাশীল।

কোন হতাহতের ঘটনা আমরা কখনই মেনে নিতে পারি না। শিক্ষার্থীদের আন্দোলন সাংঘর্ষিক রূপ নেয়ায় আমরা গভীরভাবে উদ্বিগ্ন।

আমরা মনে করি মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী দেশবিরোধী একাত্তরের পরাজিত শত্রু ও তাদের দোসরদের ষড়যন্ত্রে সাধারণ শিক্ষার্থীদের কোটা বিরোধী আন্দোলন ভিন্ন খাতে প্রভাবিত যাতে না হয় সেব্যাপারে সকল মহলের সজাগ দৃষ্টি থাকা প্রয়োজন।

বিবৃতিতে নাট্য পরিষদ শিক্ষার্থীদের কোটাবিরোধী আন্দোলন চলাকালীন নির্মমভাবে নিহত ৬ জন শিক্ষার্থীর প্রাণনাশের ঘটনায় ও সংহিতার ব্যাপারে সরকারের কাছে অবিলম্বে বিচার বিভাগীয় তদন্ত দাবী করেন এবং চলমান সহিংসতা বন্ধে দ্রুত পদক্ষেপের জোর দাবী জানান।

সরকার অতি জরুরি ভিত্তিতে শিক্ষার্থীদের কোটা সংস্কারের দাবী যৌক্তিক পর্যায়ে আলোচনার মাধ্যমে সমাধান করবেন বলে নাট্য পরিষদ দাবী জানায়। শিক্ষার্থীদের আন্দোলনকে ভিন্ন খাতে প্রবাহিত করতে সাধারণ মানুষের জানমাল ও রাষ্ট্রীয় সম্পদ বিনষ্টকারীদের বিরুদ্ধেও সর্বমহলকে সতর্ক থাকার আহবান জানায় নাট্য পরিষদ।

সম্মিলিত নাট্য পরিষদ সিলেট সহিংস ঘটনায় নিহত শিক্ষার্থীদের বিদেহী আত্মার চিরশান্তি কামনা করে ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছে।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৮২ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30