শিরোনামঃ-

» মহিউদ্দিন শীরু’র ৬৯তম জন্মবার্ষিকী পালিত

প্রকাশিত: ২৫. জুলাই. ২০২৪ | বৃহস্পতিবার

নিউজ ডেস্কঃ

বিশিষ্ট কবি, সাংবাদিক ও শিক্ষাবিদ অধ্যক্ষ মহিউদ্দিন শীরু’র ৬৯তম জন্মবার্ষিকী উপলক্ষে খতমে কোরআন এবং মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মহিউদ্দিন শীরু স্মৃতি পরিষদের উদ্যোগে বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল ১১টা থেকে ১টা পর্যন্ত খতমে কোরআন এবং বাদ আছর হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে মিলাদ মাহফিল ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ মাহফিল শেষে মরহুমের আত্মার মাগফেরাত ও দেশ ও জাতির শান্তি কামনা করে দোয়া পরিচালনা করে হযরত শাহপরান (রহ.) আল-কোরআন সেন্টারের মুহতামিম হাফিজ মাওলানা শামসুল ইসলাম ভাদেশ্বরী।

মাহফিলে উপস্থিত ছিলেন, স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক সৈয়ীদ আহমদ বহলুল, সহ-সভাপতি আমিরুল হোসেন চৌধুরী আমনু, মহিউদ্দিন শীরু প্রতিষ্ঠিত বালাগঞ্জ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও নর্থ-ইস্ট ইউনিভার্সির পরীক্ষা নিয়ন্ত্রক, জৈষ্ঠ সাংবাদিক অধ্যাপক লিয়াকত শাহ ফরিদী, বালাগঞ্জ সরকারি কলেজের বর্তমান অধ্যক্ষ অধ্যাপক ছুরাব আলী, বিশিষ্ট লেখক গবেষক ও শিক্ষাবিদ অ্যাড. আব্দুল মালিক, মাওলানা ক্বারী আবু ইউসুফ চৌধুরী, হাফিজ আব্দুস সালাম, স্মৃতি পরিষদের সদস্য জৈষ্ঠ সাংবাদিক চৌধুরী দেলোয়ার হোসেন জিলন, সিলেট নুপূর সঙ্গীতালয়ের পরিচালক তুহিন আহমদ, দরগাহের অন্যতম খাদেম সৈয়দ মো. তাহের, বিশিষ্ট সমাজসেবক বোস্তান আহমদ চৌধুরী, বিশিষ্ট ছাত্রনেতা মো. ছইফুর রহমান ছফু, হাফিজ সিরাজুল ইসলাম, সিরাজ উদ্দিন, জমির উদ্দিন, মো. দেলোয়ার হোসেন, মো. আব্দুস সোবহান, মো. হাবিব উল্লাহ, মো. আলাউদ্দিন, জাহেদ আহমদ প্রমুখ।

মিলাদ ও দোয়া শেষে মরহুমের কবর জিয়ারতের পর দোয়া পরিচালনা করেন, হাফিজ ক্বারী মাওলানা আবু ইউসুফ চৌধুরী।

মিলাদপূর্ব আলোচনায় স্মৃতি পরিষদের সাধারণ সম্পাদক সৈয়ীদ আহমদ বহলুল মরহুমের সহকর্মী, শিক্ষার্থী, গুণগ্রাহীসহ কর্মসূচিতে অংশগ্রহনকারী সকলকে স্মৃতি পরিষদ ও মরহুমের পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৬৬ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30