শিরোনামঃ-

» সিলেট জেলা পরিষদের শোক পালন

প্রকাশিত: ৩০. জুলাই. ২০২৪ | মঙ্গলবার

জামাত-বিএনপি দেশে সহিংসতা লুটপাট ও সন্ত্রাসী কর্মকান্ড চালিয়েছে : এডভোকেট নাসির উদ্দিন খাঁন

ডেস্ক নিউজঃ

কোটা বিরোধী আন্দোলনের নামে সংঘটিত সহিংসতা, নাশকতা, অগ্নিসংযোগ, লুটপাট ও সন্ত্রাসী কর্মকান্ডে হতাহতের ঘটনায় নিহতদের স্মরণে মঙ্গলবার ৩০ জুলাই সিলেট জেলা পরিষদের আয়োজনে শোক পালন করা এবং নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া আয়োজনের জন্য মন্ত্রীসভা বৈঠকের গৃহীত সিদ্ধান্তের অংশ হিসেবে জেলা পরিষদের আয়োজনে ৩০ জুলাই বাদ জোহর এক বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. নাসির উদ্দিন খান বলেন, কোটা বিরোধী আন্দোলনের নামে জামাত-বিএনপি দেশে সহিংসতা, নাশকতা, অগ্নিসংযোগ, লুটপাট ও সন্ত্রাসী কর্মকান্ড চালিয়েছে। দেশের সরকারি স্থাপনা, অফিস, দপ্তরে অগ্নি সংযোগ সহ ভাঙচুর করছে।

দোয়া পরিচালনা করেন, সিলেট কালেক্টরেট জামে মসজিদের পেশ ইমাম হাফিজ মাওলানা শাহ আলম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সিলেট-এর প্রধান নির্বাহী কর্মকর্তা সন্দ্বীপ কুমার সিংহ, সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সদস্য মো. মতিউর রহমান, কানাইঘাট উপজেলার চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশ, সহকারী প্রকৌশলী (ভারপ্রাপ্ত) সূর্য্যসেন রায়, চেয়ারম্যানের গোপনীয় সহকারী একেএম কামারুজ্জামান মাসুম, প্রধান সহকারী দেলওয়ার হোসেন জোয়ারদার, জেলা পরিষদ সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এই সংবাদটি পড়া হয়েছে ২২২ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30