শিরোনামঃ-

» সাংবাদিকদের উপর গুলির ঘটনায় জেলা প্রেসক্লাবের উদ্বেগ ও নিন্দা প্রকাশ

প্রকাশিত: ০৩. আগস্ট. ২০২৪ | শনিবার

নিউজ ডেস্কঃ

সিলেট জেলা প্রেসক্লাবের উপদেষ্টা ও দৈনিক শ্যামল সিলেটের সম্পাদকমন্ডলীর সভাপতি এডভোকেট সামসুজ্জামান জামান, ক্লাবের কার্যনির্বাহী পরিষদের ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ও দৈনিক কালবেলার ব্যুরো প্রধান মিঠু দাস জয় এবং ক্লাব সদস্য ও সিলেটপ্রতিদিন২৪ডটকমের স্টাফ রিপোর্টার মোশাহিদ আলী পেশাগত দায়িত্বপালনকালে পুলিশের গুলিতে আহত হওয়ার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিলেট জেলা প্রেসক্লাব।

জেলা প্রেসক্লাবের সভাপতি হাসিনা বেগম চৌধুরী ও সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেল এক বিবৃতিতে বলেন, আমরা উদ্বেগের সাথে লক্ষ্য করছি যে, পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকরা চরম নিরাপত্তাহীনতায় ভূগছেন। পুলিশের নির্বিচারে ছোঁড়া গুলিতে ইতোমধ্যে সিলেট সহ সারাদেশে তিনজন সাংবাদিক ইতিমধ্যে প্রাণ হারিয়েছেন। প্রতিদিনই ঘটছে আহত হওয়ার ঘটনা।

আজ শনিবার (৩ আগস্ট) বিকেলে চৌহাট্টা পয়েন্টে পেশাগত দায়িত্ব পালনকালে এডভোকেট সামসুজ্জামান জামান এবং গতকাল শুক্রবার মদিনা মার্কেট এলাকায় মিঠু দাস জয় ও মোশাহিদ আলী গুলিবিদ্ধ হন। তাঁদের শরীরের বিভিন্ন স্থানে পুলিশের ছোঁড়া গুলির স্প্রিন্টার বিদ্ধ হয়েছে। এসব ঘটনায় সারাদেশের সাংবাদিক সমাজের মতো সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দও উদ্বিগ্ন।

জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ এডভোকেট সামসুজ্জামান জামান, মিঠু দাস জয় ও মোশাহিদ আলীসহ সিলেটে পুলিশের গুলিতে হতাহতের সকল ঘটনার সুষ্ঠু তদন্ত ও দায়িদের শাস্তি এবং সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিতের দাবি জানিয়েছেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৩১১ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30