শিরোনামঃ-

» ব্যবসায়ীদের সাথে মতবিনিময় ও মন্দির পরিদর্শন করল সিলেট জেলা ও মহানগর যুবদল

প্রকাশিত: ১০. আগস্ট. ২০২৪ | শনিবার

নিউজ ডেস্কঃ

সিলেট নগরীর বিভিন্ন মার্কেটে ব্যবসায়ীদের সাথে মতবিনিময় ও মন্দির পরিদর্শন করেছেন সিলেট জেলা ও মহানগর যুবদল নেতৃবৃন্দ।

শনিবার (১০ আগস্ট) বিকেলে নগরীর জিন্দাবাজারের বিভিন্ন স্বর্ণ ব্যবসা প্রতিষ্ঠানের ব্যবসায়ীদের নিবিঘ্নে ব্যবসা-বানিজ্য চালিয়ে যাওয়ার আহবান জানান জেলা ও মহানগর যুবদলের নেতৃবৃন্দ।

তাঁরা বলেন, স্বেরাচার শেখ হাসিনার পতনে নাখুশ হয়ে একটি অপগোষ্ঠী সারাদেশে ধর্মীয় সম্প্রীতি বিনষ্ট করত সচেষ্ঠ রয়েছে। কিন্তু জাতীয়তাবাদী শক্তি সারাদেশের মানুষকে নিয়ে এ ষড়যন্ত্র রুখে দিবে।

মানুষের জানমালের নিরাপত্তায় অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করবে সিলেট জেলা ও মহানগর যুবদল। পরে নেতৃবৃন্দ নগরীর বিভিন্ন মন্দির পরিদর্শন করেন।

ব্যবসায়ীদের সাথে মতবিনিময় ও মন্দির পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বক্ত তারেক, সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মোঃ সম্রাট, স্বর্ণ ব্যবসাী নেতৃবৃন্দ ও মন্দিরের পুরহিত সহ স্থানীয় সনাতন ধর্মালম্বী লোকজন উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দ সার্বিক খোঁজ খবর নেওয়া সহ তাদের সাথে-পাশে থাকার অঙ্গীকার ব্যাক্ত করেন এবং কুচক্রী মহলের যে কোন সহিংসতা ও অপ্রীতিকর ঘটনাকে একসাথে মোকাবিলা করার অঙ্গীকার করেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৩ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30