শিরোনামঃ-

» ৩৬ নম্বর ওয়ার্ড বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের কর্মীসভা

প্রকাশিত: ১০. আগস্ট. ২০২৪ | শনিবার

বিপ্লবের সুফল পেতে পরাজিত অপশক্তির ষড়যন্ত্র সতর্কভাবে মোকাবিলা করতে হবে : মিফতাহ্ সিদ্দিকী

নিউজ ডেস্কঃ

সিলেট মহানগর ৩৬ নম্বর ওয়ার্ড বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার (১০ আগস্ট) বিকেলে বালুচর নতুনবাজারে এ কর্মীসভার আয়োজন করা হয়।

৩৬ নম্বর ওয়ার্ড বিএনপির আহবায়ক মুহিবুর রহমান মুহিবের সভাপতিত্বে ও সদস্য সচিব মো. জমির উদ্দিনের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মিফতাহ্ সিদ্দিকী।

এসময় তিনি বলেন, ছাত্র-জনতার লাল বিপ্লবে স্বেরাচার হাসিনার পতনে পতনে দেশ ১৫ বছরের দীর্ঘ বন্দিশালা থেকে মুক্তি পেয়েছে। ছাত্র–জনতার এই রক্তঝরা বিপ্লবের চূড়ান্ত লক্ষ্য একটি বৈষম্যহীন গণতান্ত্রিক বাংলাদেশ। ছাত্র-জনতার ঐক্যবদ্ধ আন্দোলনে গণহত্যাকারী শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়ে যাওয়ায় প্রমাণ হয়েছে মুক্তিযুদ্ধের বাংলাদেশ কখনো পরাজয় মানে না।

বিপ্লবের সুফল পেতে পরাজিত অপশক্তির ষড়যন্ত্র সতর্কভাবে মোকাবিলা করতে হবে। এজন্য জনগণের জানমালের নিরাপত্তা প্রদানে বিএনপি এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

কর্মীসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মহানগগর বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক যুগ্ম-আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব ও সালেহ আহমদ খসরু, জেলা বিএনপি সহসভাপতি মাহবুবুর রব চৌধুরী ফয়ছল, শফিকুল রহমান টুটুল, রেজাউল করীম নাচন, সাহেদ আহমদ চমন প্রমুখ। কর্মীসভায় ওয়ার্ড বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ৭৭ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30