শিরোনামঃ-

» পুলিশের গুলীতে চোখ হারানো মিজানের পাশে সিলেট মহানগর জামায়াত

প্রকাশিত: ১৪. আগস্ট. ২০২৪ | বুধবার

ছাত্রজনতার উপর নির্বিচারে গুলীবর্ষণকারী পুলিশ ও সন্ত্রাসীদের বিচার নিশ্চিত করুন : মুহাম্মদ ফখরুল ইসলাম

ডেস্ক ‍নিউজঃ

জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরীর আমীর মুহাম্মদ ফখরুল ইসলাম বলেছেন, নিরীহ ছাত্রজনতার আন্দোলন দমন করতে স্বৈরাচারী সরকার নিষ্টুর পন্থা অবলম্বন করেছে। তারা ছাত্রজনতাকে পাখির মতো গুলী করে হত্যা করেছে। পুলিশ ও ছাত্রলীগ সন্ত্রাসীদের গুলী-হামলায় শত শত মানুষ মারা গিয়েছেন। আহত হয়েছেন হাজার হাজার মানুষ। সিলেটের মাদ্রাসা ছাত্র মিজানুর রহমানের সারা শরীর গুলী করে শুধু ঝাঝরা করা হয়নি তার চোখেও দুটি গুলী করা হয়েছে। সে ইতোমধ্যে তাঁর ডান চোখ হারাতে বসেছে। তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা যেতে হবে।

এভাবে সিলেটসহ সারাদেশে হাজার নিরীহ ছাত্রজনতাকে গুলীতে আহত হয়ে কাতড়াচ্ছেন। নিরীহ ছাত্রজনতার উপর হামলাকারীদের বিচার নিশ্চিত করতে অন্তর্বর্তীকানি সরকারকে কার্যকর উদ্যোগ নিতে হবে।

তিনি বুধবার (১৪ আগষ্ট) দুপুরে সিলেট নগরীর ১০নং ওয়ার্ডের ঘাসিটুলা এলাকায় ঘাসিটুলা দাখিল মাদ্রাসার দাখিল উত্তীর্ণ ও পুলিশের গুলীতে গুরুতর আহত শিক্ষার্থী মিজানুর রহমানকে দেখতে গিয়ে উপরোক্ত কথা বলেন।

তিনি তাঁর শারীরিক অবস্থার খোঁজ নেন, পরিবারের প্রতি সহমর্মিতা প্রদান করেন এবং জামায়াতের পক্ষ থেকে উন্নত চিকিৎসার জন্য নগদ আর্থিক অনুদান তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলী, কোতোয়ালী পশ্চিম থানা আমীর মু. আজিজুল ইসলাম, সেক্রেটারী পারভেজ আহমদ, ১০নং ওয়ার্ড সভাপতি দেওয়ান আসকির আলী ও সহ সভাপতি মিনার আহমদ প্রমূখ।

প্রসঙ্গত, মিজানুর রহমান বিগত ছাত্র আন্দোলনের সময় সিলেট নগরীতে গুলীবিদ্ধ হয়। তার সারা শরীরে অসংখ্য গুলীবিদ্ধ হওয়ার পাশাপাশি দুটি গুলী তার ডান চোখে ঢুকে পড়ে। তার এই চোখটি প্রায় নষ্ট হওয়ার পথে।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৬ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30