শিরোনামঃ-

» বর্তমান অস্থিতিশীল পরিস্থিতির উন্নয়নের দাবিতে রিডো বাংলাদেশের মানববন্ধন ও র‌্যালি

প্রকাশিত: ১৪. আগস্ট. ২০২৪ | বুধবার

নিউজ ডেস্কঃ

বাংলাদেশের বর্তমান অস্থিতিশীল পরিস্থিতির উন্নয়নের দাবিতে মানববন্ধন ও র‌্যালি করেছে রিডো বাংলাদেশ।

বুধবার (১৪ আগস্ট) সকাল ১১টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ মানববন্ধন ও র‌্যালির আয়োজন করা হয়।

মানববন্ধনে সভাপতিত্ব করেন, রিডো বাংলাদেশের নির্বাহী পরিচালক নাসির উদ্দিন আহমদ। সভাপতির বক্তব্যে তিনি বলেন, বিগত সরকারের লাগামহীন দূর্নীতি, ক্ষমতার অবব্যহার, ভোটাধিকার হরণ, প্রশাসনকে দলীয়করণসহ নানা অপকর্মের ফলে জনমনে পুঞ্জীভূত ক্ষোভের বহিঃপ্রকাশের মাধ্যমে বাংলাদেশ দ্বিতীয় স্বাধীনতা পেয়েছে। কিন্তু কিছু গোষ্ঠী বাংলাদেশকে অস্থিতিশীল করতে সরকার পতনের পর বিভিন্ন স্থাপনায় হামলা ও ভাংচুর এবং সংখ্যালঘুসহ ভিন্নমতের মানুষের ওপর আক্রমন চালায়। আমরা এসকল হামলার নিন্দা ও বিচারের দাবি করছি। অবিলম্বে দেশে স্থিতিশীল পরিবেশ ফিরিয়ে আনতে প্রয়োজনীয় প্রদক্ষেপ নিতে হবে। অন্যথায় আমাদের এ অর্জন ক্ষতিগ্রস্থ হবে।

তিনি বাংলাদেশ পুনঃনির্মাণে সামাজিক, সাংস্কৃতিক, উন্নয়ন সহযোগী, পেশাজীবী সংগঠনসহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বালাগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ হাফিজুর রহমান সুরাব, এডিএস এর প্রোগ্রাম ম্যানেজার মো. মোস্তাফিজুর রহমান, আরডিআরএস বাংলাদেশের মনিটরিং অফিসার মো. আশরাফুল ইসলাম, কেআরডিএ এর সভাপতি আকতারুজ্জামান, নলেজ হারবাল কলেজের প্রভাষক নাজমুল আনসারী, ফাতেমা জান্নাত, মো. বাবুল আক্তার, পবিত্র চন্দ্র নাথ, নিরাপদের নির্বাহী পরিচালক শাহান উদ্দিন শাহীন, ময়না রায়, রীনা বেগম, আব্দুস সবুর, খালেকুজ্জামান, খাদিজা আক্তার, জনি রায়, ইকবাল কামালী প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৩ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30