শিরোনামঃ-

» গোলাপগঞ্জ উপজেলা বিএনপির অফিস উদ্বোধন করলেন  জেলা বিএনপি নেতা তামিম ইয়াহয়া

প্রকাশিত: ১৫. আগস্ট. ২০২৪ | বৃহস্পতিবার

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ
সিলেটের গোলাপগঞ্জে উপজেলা বিএনপির অফিস উদ্বোধন করেছেন সিলেট জেলা বিএনপির সহ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক তামিম ইয়াহয়া।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিকাল ৪টায় উপজেলার রানাপিং বাজারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ অফিস উদ্বোধন করেন।

এসময় তামিম ইয়াহয়া বলেন, ১৫ আগস্ট শোকের দিন ছিল। এটিকে সুখের দিন বানিয়েছে খোদ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। গত ষোলো বছরে তার দমন-পীড়ন ও অবৈধ শোষণ-শাসনের কারণে আজ জাতি শোক দিবসের পরিবর্তে সুখ দিবস পালন করছে। শ্রদ্ধার পরিবর্তে ঘৃণা প্রদর্শন করছে। বিভিন্ন স্থানে জাতির পিতার প্রতিকৃতি ভাঙা হয়েছে। এটা তার কুকর্মের ফল। এর থেকে আমাদের শিক্ষা নিয়ে ঐক্যবদ্ধভাবে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে।

গোলাপগঞ্জ সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের প্রবীন মুরব্বি মুজিবুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা যুবদল নেতা সাহেদ আহমদের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক দুলাল আহমদ, পৌর যুবদলের আহ্বায়ক এনাম উদ্দিন এনাম, উপজেলা শ্রমিক দলের সাবেক সিনিয়র সহ-সভাপতি মকতার আহমদ, উপজেলা শ্রমিক দলের সাবেক সাধারণ সম্পাদক বেলায়ত হোসাইন বেলাল, সিলেট ল’কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মওদুদ আহমদ সুমন চৌধুরী প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৫০ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30