শিরোনামঃ-

» দিনার খান হাসুর নেতৃত্বে বিএনপি নেতাকর্মীদের অবস্থান কর্মসূচী পালন

প্রকাশিত: ১৫. আগস্ট. ২০২৪ | বৃহস্পতিবার

নিউজ ডেস্কঃ
সিলেট মহানগর বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও ১৯নং ওয়ার্ডের বার বার নির্বাচিত সাবেক কাউন্সিলর দিনার খান হাসুর নেতৃত্বে বিএনপি নেতাকর্মীদের নিয়ে বিএনপির কেন্দ্রীয় ঘোষিত অবস্থান কর্মসূচী পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ই আগষ্ট) বিকাল ৪টা থেকে নগরীর নাইরপুল, মিরাবাজার, রায়নগর, ঈদগাহ, চৌহাট্টা খাসদবির সহ বিভিন্ন জায়গায় মোটরসাইকেল যোগে মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে।

সিলেট মহানগর বিএনপির ১৯নং ওয়ার্ডের সভাপতি নাদির খান এর সভাপতিত্বে ও জেলা বিএনপির সাবেক সহ স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আমিনুল হক বেলালের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ ক্ষুদ্র ঋন বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর দিনার খান হাসু, জেলা বিএনপির নেতা আরিফ ইকবাল নেহাল, বিএনপি নেতা ফয়জুল কয়েস, আব্দুল গাফফার, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি তছির আলী, লোকমান তালুকদার, বিএনপি নেতা রিয়াজ সাহেদ, মাসুক গাজী, রুবেল আহমদ প্রমুখ।

বক্তারা এ সময় বলেন, শেখ হাসিনা বিগত ১৬বছর এই দেশে হামলা, মামলা, গুম, খুন, লুঠপাটের রাজনীতি করেছে৷ সিলেটের কৃতি সন্তান এম ইলিয়াস আলী, ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও আনসার আলী সহ অসংখ্য নেতাকর্মীদের গুম করে রেখেছিলো।

আমরা আজও তাদের সন্ধান পাইনি৷ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে জোরপূর্বক সাজা প্রদান করে ৫বছর বন্দী করে রেখেছিলো৷ ছাত্র জনতার উপরে নির্বিচারে গুলি গণহত্যা করেছে।

গণঅভ্যুত্থানে শেখ হাসিনা ভারতে পালিয়েছে। তাকে দেশে ফিরিয়ে এনে সকল অপরাধের জন্য শেখ হাসিনার ফাঁসি কার্যকর করার দাবি জানাচ্ছি।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৭ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30