শিরোনামঃ-

» গোয়াইনঘাটের বিছনাকান্দিতে বিএনপির দোয়া মাহফিল সম্পন্ন

প্রকাশিত: ১৬. আগস্ট. ২০২৪ | শুক্রবার

গোয়াইনঘাট প্রতিনিধিঃ
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় গোয়াইনঘাট উপজেলার বিছনাকান্দি ইউনিয়ন বিএনপি অঙ্গ সহযোগি সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে।
শুক্রবার (১৬ আগষ্ট) বিছনাকান্দির স্থানীয় কুপার বাজারে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মাহফিলে বিএনপি চেয়ারপার্সন ৩ বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন স্থানীয় কুপার বাজার জামে মসজিদের ইমাম মাওলানা খলিল আহমেদ।

ইউনিয়ন বিএনপি নেতা আব্দুন নুর সরকারের সভাপতিত্বে, গোয়াইনঘাট উপজেলা যুবদলের সদস্য জৈন উদ্দিন ও রেজওয়ান আহমেদ রাজুর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সিলেট জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আব্দুল হাকিম চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোয়াইনঘাট উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোা. জসিম উদ্দিন, ১ম যুগ্ম সম্পাদক মাহবুব আহমেদ, সহ সভাপতি ওসমান গনি মেম্বার, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক খালেদ আহমদ, ১নং রুস্তমপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ইউনুস আলী, সিনিয়র সহ সভাপতি আব্দুল মজিদ সরকার, সাধারণ সম্পাদক ইমাম উদ্দিন, উপজেলা বিএনপির সদস্য সাহাব উদ্দিন সাবই মেম্বার, আব্দুল্লাহ, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল মালিক,  উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন, গোয়াইনঘাট সরকারী কলেজ ছাত্রদলের সদস্য সচিব মুসলিম উদ্দিন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, রুস্তুমপুর ইউনিয়ন সেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল কাদির সুমন, সদস্য সচিব জুবেল আহমদ, যুবদল নেতা আলীম উদ্দিন দুর্জয়, নবগঠিত বিছনাকান্দি ইউনিয়ন যুবদল নেতা রাসেল আহমেদ, আব্দুল কাদির মুন্না, আবু বক্কর, আবুল, জসিম রুবেল, ছাত্রদল নেতা বুরহান, আবিদ, শিব্বির, সুবেল, মেহেদি, রাজু, স্বপন ও ছাব্বির প্রমুখ।

এছাড়া মাহফিলে ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মাহফিলে মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তাঁর ছোট ছেলে আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা, দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, বিগত আন্দোলনে নিহত ছাত্রজনতার মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনা এবং দেশ জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৮ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30