শিরোনামঃ-

» খুনি সৈরাচারের কবল থেকে রক্তের বিনিময়ে গনতন্ত্র পুনরুদ্ধার হয়েছে : মিফতা সিদ্দিকী

প্রকাশিত: ১৭. আগস্ট. ২০২৪ | শনিবার

নিউজ ডেস্কঃ

বিএনপির কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি, স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনের তুখোড় ছাত্রনেতা মিফতা সিদ্দিকী বলেছেন, ফ্যাসিস্ট আওয়ামী লীগ একটি অভিশপ্ত কালো দল। তাদের ইতিহাস হচ্ছে মিথ্যার উপর, তাঁরা গলাবাজিতে ভালো পারদর্শী, কাজের বেলায় শূণ্য।

এ দল মহান মুক্তিযুদ্ধে যুদ্ধে অংশ না নিয়ে গলাবাজি করে চেতনার অংশীদার, রাষ্ট্র ক্ষমতায় বসে লুটপাট করে উন্নয়নের অংশীদার, কি এমন অপরাধ নেই, যেটা আওয়ামিলীগ করে নাই, বিগত ১৬ বছরের আওয়ামী দুঃশাসনকাল বাঙালি জাতি কে যে আতঙ্কিত করেছে, আওয়ামিলীগ কোনদিনই ক্ষমা পাবে না, আওয়ামিলীগ এতই ঘৃণিত হয়েছে বাংলাদেশের অতিথ ও ভবিষ্যৎ রাজনৈতিক ইতিহাসে জনগনের গণধোলাইয়ে দেশ ছেড়ে পালিয়ে বাগাতে বাধ্য হয়েছে।

তিনি আরো বলেন, খুনি হাসিনা সরকারের জনগণের উপর নির্যাতনের মাত্রা এতোই তীব্র ছিল যে, দীর্ঘদিনের পূঞ্জিভূক্ত ক্ষোভই ৫ই আগষ্টের বহিঃপ্রকাশ।

তিনি দলের নেতাকর্মীদের শান্ত থেকে দেশের গড়ার কাজের আহবান জানান। এ অর্জন ধরে রাখতে নেতাকর্মীদের দেশনায়ক তারেক রহমানের নির্দেশ পালন করতে বলেন।

তিনি শনিবার (১৭ আগষ্ট) কুমারপাড়াস্থ সিলেট বিভাগ বিএনপির অস্থায়ী কার্যালয়ে, সিলেট মহানগর কৃষকদলের উদ্যোগে কেন্দ্র ঘোষিত কর্মসূচি আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মহানগর কৃষকদলের আহবায়ক সাবেক ছাত্রনেতা হুমায়ুন কবির শাহিন এর সভাপতিত্বে সিলেট জেলা কৃষক দলের সাবেক যুগ্ম আহবায়ক সিলেট মহানগর জিয়া সংসদ এর সভাপতি এম জহুরুল ইসলাম মখর ও মহানগর কৃষক দলের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় সম্মানিত অতিথির বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় সহ ক্ষুদ্র ও কুঠির শিল্প বিষয়ক সম্পাদক মুক্তিযুদ্ধা আব্দুর রাজ্জাক।

প্রধান বক্তা ও কেন্দ্রীয় প্রতিনিধির বক্তব্য রাখেন, কৃষকদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা আহ্বায়ক জননেতা আলহাজ্ব আনিসুল হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কৃষক দলের সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব শহিদ আহমদ চেয়ারম্যান।

সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জৈন্তাপুর উপজেলা কৃষক দলের আহবায়ক এবিএম জাকারিয়া, আলতাফ হোসেন বিলাল,আলমাস উদ্দিন চৌধুরী, মুক্তার আহমেদ বকুল, ফারুক আল মাহমুদ, আব্দুশ শহীদ,মোহাম্মদ আলী লাহিন, আবুল বাশার মেম্বার, শামীম আহমদ, তাহের আলী সুমন, আমির হুসেন, বুরহান উদ্দিন, কামাল আহমদ, এনাম রহমান, ফিরোজ আহমদ, এম শাহীন আহমদ, জিয়া উদ্দিন, মনির উদ্দিন বাবুল,নুরুল ইসলাম, আহসান হাবিব, আব্দুর রহিম, মো. মরম আলী, শিপন চন্দ্র, জালাল উদ্দিন, ফখরুদ্দিন, মাহবুবুর রহমান কেএম শাহজাহান, তফজ্জুল হোসেন বদরুল ইসলাম প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৯ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30