শিরোনামঃ-

» সিলেট মহানগর হকার ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি রকিব বহিস্কার, ভারপাপ্ত আব্দুল আহাদ

প্রকাশিত: ১৭. আগস্ট. ২০২৪ | শনিবার

নিউজ ডেস্কঃ
সিলেট মহানগর হকার ঐক্য কল্যাণ পরিষদের জরুরি সভায় সকলের উপস্থিতিতে সবার সম্মতিক্রমে সংগঠনের সভাপতি রকিব আলীকে বহিস্কার করা হয়।

শনিবার (১৭ আগষ্ট) সন্ধ্যায় সিলেট মহানগর হকার ঐক্য কল্যাণ পরিষদের এক জরুরি সভা অনুষ্টিত হয়।

এতে সংগঠনের নিয়ম বহির্ভূত কাজের সাথে জড়িত ও অনিয়ম-দূর্নীতির দায়ে সংগঠনের সভাপতি রকিব আলী ও তার সহযোগীদের বহিস্কার করা হয়েছে।

সবার সম্মতিক্রমে সংগঠনের ভারপাপ্ত সভাপতির দায়িত্ব পালন করবেন আব্দুল আহাদ।

তিনি সিলেট মহানগর শ্রমিক দলের আহবায়ক ও সর্বদলীয় হকার ঐক্ষ্য পরিষদের সভাপতির দায়িত্ব পালন করছেন।

সিলেট মহানগর হকার ঐক্য কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক খোকন ইসলাম বলেন, ‘সংগঠনের সভাপতি রকিব আলী নিরোহ হকারদের জিম্মি করে তাঁদের কাছ থেকে লাখ লাখ হাতিয়ে নিয়েছে।

এছাড়া সে তাঁর চক্রের সদস্য রুমন, সুমন, ছাদেকুল, অর্জুন মজুমদার, লিটন, মানিকুল ইসলাম, কিবরিয়া সহ একটি চাঁদাবাজ চক্রকে নিয়ে মাঠের পূর্ণবাসনর্কৃত ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা নেওয়ার অপরাধে তাঁদের সকলকে আজীবনের জন্য সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে।

ভূক্তভোগী হকাররা ফেসবুক লাইভের মাধ্যমে চাঁদাবাজির বিষয়টি তোলে ধরেন। এতে করে সংগঠনের সুনাম ক্ষুন্ন করা হয়।

ভূক্তভোগীরা তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করবেন। আমরা সংগঠনের স্বার্থে তাকে বহিস্কার করছি। তাঁর চাঁদাবাজির দায় সংগঠন নিবে না।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর হকার ঐক্য কল্যাণ পরিষদের সিনিয়র সহ-সভাপতি আতিয়ার রহমান, সহ-সভাপতি আব্দুর রহিম, শাহজান সাজু, রুহুল আমিন রুবেল, জানে আলম, সহ-সাধারণ সম্পাদক আশিকুর রহমান, সহ-সাধারণ সম্পাদক শাহজাহান আহমদ, সহ-সাধারণ সম্পাদক আবুল বাশার, সহ-সাধারণ সম্পাদক জাবেদ আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক একরাম মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক দীপু আহমদ, অর্থ সম্পাদক রফিক আহমদ, সমাজকল্যাণ সম্পাদক ফকির আলী, ধর্ম বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম।

এছাড়া উপস্থিত ছিলেন, পিয়ার হোসেন, আনোয়ার, হারুন, কাবুল, কাশেম, আব্দুস সালাম, রুবেল আহমদ, দুলাল মিয়া, মোহাম্মদ আলী, মিজান প্রমূখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৫৩ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30