শিরোনামঃ-

» পূবালী ব্যাংকের মাসব্যাপী ত্রাণ বিতরণ সম্পন্ন

প্রকাশিত: ২০. আগস্ট. ২০২৪ | মঙ্গলবার

বন্যার্তদের পাশে দাঁড়ানো আমাদের সামাজিক দায়িত্ব : মনির উদ্দিন আহমদ

নিউজ ডেস্কঃ

সিলেট ও সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে পূবালী ব্যাংকের মাসব্যাপী ত্রাণ বিতরণ কার্যক্রম শেষ হয়েছে। এই কার্যক্রমে ব্যাংকের সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ৫০ লক্ষ টাকার ত্রাণ সহায়তা প্রদান করা হয়।

মঙ্গলবার (২০ আগস্ট) দক্ষিণ সুরমার মনির আহমদ একাডেমি প্রাঙ্গণে দাঊদপুর ইউনিয়নের প্রায় ৪ শতাধিক বন্যার্তদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণের মাধ্যমে এ কর্মসূচি সমাপ্ত করা হয়।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিক্ষানুরাগী দক্ষিণ সুরমার মনির আহমদ একাডেমির প্রতিষ্ঠাতা ও পূবালী ব্যাংকের পরিচালক মনির উদ্দিন আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সুবিধাবঞ্চিত বন্যার্তদের পাশে দাঁড়ানো আমাদের সামাজিক দায়িত্ব¡। সাম্প্রতিক বন্যায় সিলেটে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। অনেক গরিব মানুষ নিঃস্ব হয়েছেন।

তাঁদের প্রতি সহযোগিতা ও সহানুভূতির হাত বাড়াতে তিনি সরকার ও বিত্তবানদের প্রতি আহবান জানান।

তিনি বলেন, পূবালী ব্যাংক তাঁদের সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে সিলেটে গত দুই মাসে বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর প্রয়াস চালিয়েছে।

ব্যাংকের সিলেট পূর্বাঞ্চল প্রধান ডিজিএম ফজলুল কবির চৌধুরীর সভাপতিত্বে ও প্রিন্সিপাল অফিসার রাজু আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠিত এই ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ব্যাংকের সিলেট পশ্চিম অঞ্চল প্রধান ডিজিএম মোশাহিদ উল্লাহ, মনির আহমদ একাডেমির প্রিন্সিপাল উজ্জ্বল কুমার সাহা, দাউদপুর ইউপি সদস্য মোহাম্মদ হিরা মিয়া, পূবালী ব্যাংকের সিলেট শাখার এজিএম প্রদ্যোৎ কান্তি দাস, বরাইকান্দি শাখার ব্যবস্থাপক আবু হেনা রনি, স্টেশন রোড শাখার ব্যবস্থাপক নির্মল কান্তি দাস, কালীঘাট শাখার ব্যবস্থাপক আজিমুজ্জামান, বন্দরবাজার শাখার ব্যবস্থাপক আশিস রঞ্জন দাস এবং চৌধুরীবাজার শাখার ব্যবস্থাপক মোহাম্মদ বদরুদ্দোজা প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৩৭ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30