শিরোনামঃ-

» দলের নাম ভাঙ্গিয়ে সুনাম নষ্ট করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে : ইমদাদ চৌধুরী

প্রকাশিত: ৩১. আগস্ট. ২০২৪ | শনিবার

নিউজ ডেস্কঃ
সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসের চৌধুরী বলেছেন, ছাত্র-জনতার অভ্যুত্থানের মধ্য দিয়ে যে বিজয় অর্জিত হয়েছে, সেই বিজয়কে নস্যাৎ করার চেষ্টা চলছে। যাঁরা দলের নাম ভাঙ্গিয়ে দলের সুনাম নষ্ট করবে তাঁদের বিরুদ্ধে দল কঠোর ব্যবস্থা গ্রহণ করবে।

বিএনপির কোন নেতাকর্মী কোন ধরনের অপকর্মের সাথে অতিথেও জড়িত ছিলো না, বর্তমানেও নেই, আগামীতেও থাকবে না ইনশাল্লাহ। দুই একটি ঘটনাকে পুজি করে ভালো করে না জেনে বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের উপর দোষ চাপানো হচ্ছে যা সম্পন্ন অপপ্রচার।

তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়েছে এ সরকার। আমরা এ সরকারকে অভিনন্দন জানিয়েছি। কিন্তু খালেদা জিয়া, তারেক রহমান, মহাসচিব সহ বিএনপি ও বিরোধীদলের ৬০ লাখ নেতাকর্মীর নামে আড়াই লাখ মামলা রয়েছে। এরা গণতন্ত্রের জন্য লড়াই করেছে। অনেকেই জেলে আছে, যাবজ্জীবন ফাঁসির আসামি হয়ে জেলে আছে। তারা এখনও মুক্তি পায়নি।

তিনি বলেন, এই সরকার আমাদের সরকার, গণতন্ত্রের সরকার, ছাত্র-জনতার সরকার, এই সরকার থাকা অবস্থায় যদি গণতন্ত্রকামী মানুষ কষ্টে থাকে নির্যাতনে থাকে, তাহলে তা ভালো সংবাদ বয়ে আনে না।

কারণ, এই সরকার গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য প্রতিষ্ঠিত হয়েছে। তিনি বলেন, এই দেশটা আমাদের। আমাদেরকে এই দেশকে রক্ষা করতে হবে। চারপাশে কিছু দুষ্কৃতকারী চাঁদাবাজি করার চেষ্টা করছে। আমাদের নেতা তারেক রহমান বলেছেন, যাঁরা চাঁদাবাজি করবে যারা দুষ্কৃতকারী তাদেরকে আইনের হাতে তুলে দেন। এই জায়গায় কোনো আপস করা যাবে না।

দেশের বর্তমান পরিস্থিতে সিলেট নগরীর ৮, ৯, ৩৭, ৩৮ ও ৩৯নং ওয়ার্ডবাসীর সাথে শনিবার (৩১ আগষ্ট) মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

টুকের বাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল শহীদের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আবু আহমদ আনসারির পরিচালনায় আয়োজিত মতবিনিময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি একেএম তারেক কালাম, ছানা উল হক ছানা, আমির হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আফসর খাঁন, সবুর আহমদ, শাহজাহান মিয়া. চান মিয়া বাচ্চু, অঅলী আহমদ, রুনু আহমদ, মিনহাজ পাঠান, ফখর উদ্দিন, এনামুল হোসেন এনাম, আবু সুফিয়ান, আব্দুস সোবহান, সাইফুল ইসলাম, রাসেল আহমদ খান, আহসান মাহবুব, আজিজ খান সজিব, নয়ন আহমদ রিপন, সাজ আহমদ সুমন, শামীম ইকবাল, আবির হাসান, সাইফুল ইসলাম, সৈয়দ রুমান আহমদ, রিপন চৌধুরী, আল আমিন গাজি, ফারুক আহমদ, মফিজুল ইসলাম, সাবুল মিয়া প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৮ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30