শিরোনামঃ-

» বাংলাদেশ সিএনজি ফিলিং ষ্টেশনএন্ড কনভার্সন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগের জরুরী সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৩১. আগস্ট. ২০২৪ | শনিবার

নিউজ ডেস্কঃ
বাংলাদেশ সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৩১ আগস্ট) সকাল ১১টায় উপশহরস্থ সংগঠনের বিভাগীয় কাযালয়ে এ সভার আয়োজন করা হয়।

সভায় বাংলাদেশ সিএনজি ফিলিং ষ্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগের সভাপতি আমিরুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি কামাল উদ্দিন, সহ সাধারণ সম্পাদক সাজুওয়ান আহমদ, সুব্রত ধর বাপ্পি, মৌলভীবাজার প্রতিনিধি ইফতেখার আহমেদ, হাজী হোসেন আহমদ, জিহাদ আহমেদ, শ্রীমঙ্গল প্রতিনিধি মো. শের আলী হেলাল চৌধুরী, মৌলভীবাজার প্রতিনিধি সৈয়দ সাইফুল আলম, লোকমান আহমদ মাছুম, মৌলভীবাজার প্রতিনিধি ফরহাদ আলী ইমন, আনহার উদ্দিন, মুরাদ আলী সুমন, আখতারুল ইসলাম প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক আলী আফদার মো. ফাহিম।

সভায় বক্তারা বলেন, ছাত্র-জনতার আন্দোলনে দেশ নতুন করে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা পেয়েছে। কিন্তু বর্তমানে বিশৃঙ্খল পরিস্থিতি ও কিছু মহলের কারনে সিলেট বিভাগের সিএনজি ফিলিং ষ্টেশনগুলো নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছে।

বিশেষ করে মৌলভীবাজার ও শ্রীমঙ্গলের কিছু  সিএনজি ফিলিং ষ্টেশন মারাত্মক হুমকির সম্মুখিন হচ্ছে। স্থানীয় প্রশাসন ও জালালবাবাদ গ্যাস কর্তৃপক্ষকে বিষয়টি জানালেও প্রয়োজনীয় সহযোগিতা পাওয়া যাচ্ছে না। আমরা সিএনজি ফিলিং ষ্টেশনগুলোর ওপর হুমকির তীব্র নিন্দা জানাচ্ছি এবং এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর দাবি জানাচ্ছি।

এই সংবাদটি পড়া হয়েছে ২৪ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30