শিরোনামঃ-

» ফেনীর বন্যার্তদের সিলেটী প্রবাসীর পক্ষে নগদ অর্থ সহায়তা

প্রকাশিত: ৩১. আগস্ট. ২০২৪ | শনিবার

বন্যাদূর্গত এলাকায় পানি কমলেও দুর্ভোগ কমেনি : মাওলানা মাহমুদুর রহমান দিলাওয়ার

নিউজ ডেস্কঃ

বাংলাদেশ মাজলিসুল মুফাসসিরীনের সহকারী জেনারেল সেক্রেটারি মাওলানা মাহমুদুর রহমান দিলাওয়ার বলেছেন, অস্বাভাবিক ও ভয়াবহ বন্যায় জনজীবন বিপর্যস্ত।

ফেনী সহ ১১টি জেলায় লক্ষ লক্ষ মানুষ ক্ষতিগ্রস্ত। পানি কমলেও দুর্ভোগ কমেনি, বরং বেড়েছে। অবশ্য দেশ-বিদেশের মানুষেরা বানভাসিদের পাশে যেভাবে দাঁড়িয়েছেন, তা সত্যিই প্রেরণাদায়ক ব্যাপার। ধর্ম-বর্ণ, দলমত নির্বিশেষে সহায়তা অব্যাহত আল-হামদুলিল্লাহ।

তিনি শনিবার (৩১ আগষ্ট) অস্বাভাবিক ও ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত ফেনী সদর এলাকা পরিদর্শন ও ধলিয়া ইউনিয়নে বানভাসি মানুষের মাঝে নগদ অর্থ সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ইউএসএ প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা আবু বকর সিদ্দিক ও সাইফুর রহমান সুমনের ব্যবস্থাপনা এবং তাফসীর টিভির কর্ণধার আবু তালেব রুবেলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা হারুনুর রশীদ, শিক্ষাবিদ আব্দুল্লাহ আল মাহমুদ, দৌলতপুর চৌধুরী পাড়া আল হুমায়রা মহিলা মাদ্রাসার সহকারী সুপার মাওলানা নূরুল করীম, ধলিয়া বাজার এজেন্ট ব্যাংকের পরিচালক নুরুন্নবী, বিশিষ্ট ব্যবসায়ী আশরাফুল আলম ও মোহাম্মদ আব্দুল করীম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা মাহমুদুর রহমান দিলাওয়ার আরও বলেন, সুখে-দুঃখে পাশে থাকা আমাদের ঈমানী ও নৈতিক দায়িত্ব। ২০২২ সালের বন্যায় দেশবাসী সিলেটবাসীর পাশে ছিলেন।

আমরাও আপনাদের খোঁজ খবর নেয়ার জন্য এসেছি। ত্রাণ কিংবা সহায়তা নিয়ে নয়, মেহমান হিসেবে অল্প হাদিয়া নিয়ে। মনে রাখবেন যে, কোন মানুষ সমস্যা দূর করতে পারে না।

সবকিছুর মূল নিয়ন্ত্রণকারী আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালা। তাঁর কাছে সাহায্য চাইতে হবে। দোয়া অব্যাহত রাখতে হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ৪২ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30