শিরোনামঃ-

» সন্ত্রাস নির্ভর কোন রাজনৈতিক দল নির্বাচনে অংশ নিতে পারবে না মর্মে আইন পাশ করতে হবে : মুফতী সাঈদ আহমদ

প্রকাশিত: ১৩. সেপ্টেম্বর. ২০২৪ | শুক্রবার

দক্ষিণ সুরমা প্রতিনিধিঃ

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিলেট মহানগর সভাপতি মুফতী সাঈদ আহমদ বলেছেন, বিগত ১৬ বছরে দেশের সম্পদ লুটপাট দেশের টাকা বিদেশে পাচার করেছে, তাদেরকে নির্বাচনে অযোগ্য ঘোষণা করতে হবে। সন্ত্রাস নির্ভর কোন দলকে নির্বাচনে যেন যেতে না পারে সে জন্য আইন পাশ করতে হবে।

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগরের দক্ষিণ সুরমা থানা শাখার উদ্যোগে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকাল ৩টায় কদমতলী পয়েন্টে তৃণমূল প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দক্ষিণ সুরমা থানা শাখা সভাপতি আলহাজ রুহুল আমিন মোল্লার সভাপতিত্বে এবং প্রচার সম্পাদক শাহিদুল ইসলাম সাজুলের সঞ্চালনায় অনুষ্ঠিত তৃণমূল প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইসলমী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগরের সিনিয়র সহ-সভাপতি ও মিডিয়া উপ কমিটির আহবায়ক ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, মহানগর অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি প্রভাষক বোরহান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মতিউর রহমান খান, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সাধারণ সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি মো. মকবুল হোসাইন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সভাপতি আরিফুল ইসলাম শামীম সহ থানা ওয়ার্ড নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মুফতী সাঈদ আহমদ বলেন, স্বাধীনতার ৫৩ বছর পর আবারও দেশ স্বাধীন করতে হলো, তার মানে দেশ পরিচালনায় যারা ছিলেন তারা দেশের নাগরিক কর্তৃক নিয়োজিত ছিলোনা, এটা দিবালোকের ন্যায় স্পষ্ট। কিন্তু শাসকগোষ্ঠী তা মেনে নিতে চায়নি। তাঁরা জোর করে দেশ পরিচালনা করতে চেয়েছে। তাঁদের শোষণ, নিপীড়ন, জুলুম, অর্থ লুটপাট, খুন, গুম, ধর্ষণ, দখলদারিত্বে দেশ ছিল এক নরকের নর্দমা।

গণবিপ্লবের মাধ্যমে আমরা আবারও দেশকে স্বাধীন করেছি আর কাওকে স্বাধীনতার সুফল ভূলন্ঠিত করতে দিবোনা। তাই দেশকে সঠিকভাবে গড়ে তুলতে ওলামায়ে কেরামকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ১৪ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30