শিরোনামঃ-

» শিল্পকলার সৈয়দ জামিলকে অপসারণ দাবীতে মানববন্ধন

প্রকাশিত: ১৩. সেপ্টেম্বর. ২০২৪ | শুক্রবার

ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র কারীদের বিতারিত করা হবে

নিউজ ডেস্কঃ

বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক সৈয়দ জামিল আহমেদের ইসলাম ধর্মীয় নীতি বিরোধী ও ফরজ বিধান পর্দা নিয়ে বিরূপ মন্তব্য এবং ওয়াজ মাহফিল নিয়ে কটাক্ষ করার প্রতিবাদে প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সিলেটের ঐতিহাসিক কোর্ট পয়েন্টে ধর্মপ্রাণ মুসলিম জনতার ধর্মপ্রাণ মুসলিম জনতার ব্যানারে আয়োজিত হয়।

ধর্মপ্রাণ মুসলিম জনতার ব্যানারে স্বপ্নঘুড়ি ফাউন্ডেশনের চেয়ারম্যান কে এম আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে এবং আহমদ শাহরিয়ার চৌধুরী মাহী, মাকসুদুল আলম মাসুম ও ইশমাম আহমদ এর যৌথ পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, জামেয়া দারুল ফালাহর প্রিন্সিপাল হাফিজ মাওলানা শিব্বির আহমদ, সিলেট মডেল মাদরাসার প্রিন্সিপাল হাফিজ মাওলানা জাকারিয়া আল হাসান, দারুন্নাজাত মডেল মাদরাসার প্রিন্সিপাল মাওলানা খায়রুল ইসলাম, জামেয়া মখলিসিয়া খাতুনে জান্নাত মহিলা মাদরাসার মুহতামিম মাওলানা গোলাম রব্বানী, জামেয়া মদীনাতুল উলূম দারুসসালামের সিনিয়র শিক্ষক মাওলানা নিয়ামত উল্লাহ খাসদবীরী, শাহজালাল মডেল স্কুলের ভাইস প্রিন্সিপাল মুহাম্মদ তাজ উদ্দিন, আলমপুর জামেয়া ইসলামিয়ার সহকারী শিক্ষক মাওলানা আব্দুস সামাদ আজাদ, মাসিক স্বপ্নঘুড়ির সহকারী সম্পাদক কয়েছ উজ্জামান চৌধুরী, অনির্বাণ সাংস্কৃতিক ফোরামের পরিচালক তাহের আব্দুল্লাহ, সাহিত্য মেগাজিন ফুলের হাসি পাঠক ফোরামের উপদেষ্টা মিজানুর রহমান, ফুলকুঁড়ি কিন্ডারগার্টেনের পরিচালক আবুল কাশেম, অংকুর শিশু কিশোর সংগঠনের উপদেষ্টা মোস্তফা আহমদ সোহান, বিশিষ্ট ছাত্রনেতা সিদ্দিক মিয়া প্রমুখ।

প্রতিবাদ সভা ও মানববন্ধনে বক্তারা বলেন, মুসলিম প্রধান এদেশে সকল ধর্মের মানুষ মিলেমিশে শান্তিপূর্ণ ভাবে বসবাস করছে। কেই ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করলে দেশের শান্তিকামি ধর্মপ্রাণ জনগন তার কঠোর জবাব দেবে।

৯০ ভাগ মুসলমানের বাংলাদেশে ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র করে কেই টিকতে পারেনি এবং আগামীতেও দেশের ধর্মপ্রাণ মানুষ তাদের বিতারিত করবে। সদ্য নিয়োগ পাওয়া শিল্পকলা একাডেমির বিতর্কিত ডিজিকে বরখাস্ত করে নতুন মহাপরিচালক দেয়ার জন্য অন্তর্বর্তীকালীন সরকারের প্রতি আহবান জানানো হয় মানববন্ধনে।

এই সংবাদটি পড়া হয়েছে ১৫ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30