শিরোনামঃ-

» সিলেট মহানগর জামায়াতের অগ্রসর কর্মীদের কর্মশালা

প্রকাশিত: ১৩. সেপ্টেম্বর. ২০২৪ | শুক্রবার

ফ্যাসিবাদীদের ষড়যন্ত্রের ব্যাপারে ছাত্র-জনতাকে সতর্ক থাকতে হবে : অধ্যক্ষ মো. আব্দুর রব

নিউজ ডেস্কঃ
বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য অধ্যক্ষ মোঃ আব্দুর রব বলেছেন, জনরোষে স্বৈরাচারী শেখ হাসিনা পালিয়ে গেলেও ফ্যাসিবাদীদের দোসররা এখনো নানা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। এ ব্যাপারে ছাত্র-জনতাকে সতর্ক থাকতে হবে। ফ্যাসিস্ট হাসিনা সরকার নগ্ন দলীয়করণের মাধ্যমে রাষ্ট্রযন্ত্রকে পুরোপুরি ধ্বংস করে দিয়েছে।
অন্তর্বর্তীকালিন সরকার রাষ্ট্রযন্ত্র সংস্কারে কাজ করে যাচ্ছে। কিন্তু ফ্যাসিবাদীদের দোসররা নানা ষড়যন্ত্রের মাধ্যমে দেশকে অস্থিতিশীল করতে চায়।
এ ব্যাপারে দেশপ্রেমিক জনতাকে ঐক্যবদ্ধ করে জামায়াতের জনশক্তিকে অগ্রনী ভুমিকা পালন করতে হবে।

তিনি শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দিনব্যাপী সিলেট মহানগর জামায়াতের অগ্রসর কর্মীদের নিয়ে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে। উপরোক্ত কথা বলেন।

সিলেট মহানগর জামায়াতের আমীর মুহাম্মদ ফখরুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলীর পরিচালনায় অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও জেলা দক্ষিণের সাবেক আমীর মাওলানা হাবিবুর রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহানগর নায়েবে আমীর মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী এডভোকেট মোহাম্মদ আব্দুর রব ও জাহেদুর রহমান চৌধুরী, জামায়াত নেতা রফিকুল ইসলাম, মাওলানা মাশুক আহমদ ও শাহেদ আলী প্রমূখ।

কর্মশালায় নেতৃবৃন্দ বলেন, জামায়াত মানবতার কল্যাণ সাধন করে আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে চায়। সমাজের সকল স্তরে ইনসাফ প্রতিষ্ঠা করতে চায়।

এজন্য জামায়াতের সর্বস্তরের জনশক্তিকে মুমিন মুত্তাকি হিসেবে নিজেকে গড়ে তোলার শপথ নিতে হবে। ইসলামী আন্দোলনের কর্মীদেরকে নৈতিকতার সর্বোচ্চ শিকড়ে অবস্থান করতে হবে। তাহলে ইহকালিন সাফল্য ও পরকালিন মুক্তির পথ প্রশ^স্ত হবে।

এই সংবাদটি পড়া হয়েছে ১২ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30