শিরোনামঃ-

» ছাতকের গোবিন্দগঞ্জে বিএনপি-যুবদল-ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের মতবিনিময়

প্রকাশিত: ১৪. সেপ্টেম্বর. ২০২৪ | শনিবার

এদেশে আওয়ামী ফ্যাসিবাদীদের পুনর্বাসনের ষড়যন্ত্র রুখে দিতে হবে : মিজান চৌধুরী

নিউজ ডেস্কঃ
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ছাতক উপজেলার সাবেক চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান চৌধুরী বলেছেন, আওয়ামী ফ্যাসিবাদীরা ১৬টি বছর দেশের মানুষের উপর জুলুম-নিপীড়ন চালিয়েছে। তারা মানুষের ভোটাধিকারকে হরণ করেছে। অবৈধভাবে ক্ষমতার মসনদ দখলে রাখতে সকল রাষ্ট্রযন্ত্রকে দলীয় প্রতিষ্ঠানে পরিনত করেছিল। মেগা প্রকল্পের নামে নিজদলের নেতাকর্মীদের লুটপাট করে পকেটভারী করার নামে অর্থনীতিকে ধ্বংস করে দিয়ে গেছে।
ছাত্র-জনতার আন্দোলনে বাকশালীদের পতন হয়েছে, খুনী হাসিনা দেশ ছেড়ে পালিয়ে গেছে। কিন্তু তাদের ষড়যন্ত্র এখনো অব্যাহত রয়েছে। এদেশের রাজনীতিতে আওয়ামী ফ্যাসিবাদীদের পুনর্বাসনের ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্রকে সম্মিলিতভাবে রুখে দিতে হবে। নিরপেক্ষ ভোটে জনতার সরকার প্রতিষ্ঠার আগ পর্যন্ত জাতীয়তাবাদী শক্তিকে রাজপথে থাকতে হবে।

তিনি শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে ছাতক উপজেলার গোবিন্দগঞ্জস্থ একটি কমিউনিটি সেন্টারে কালারুকা, সৈদেরগাও, ছৈলা আফজলাবাদ, দোলারবাজার ও উত্তর খুরমা ইউনিয়ন বিএনপি-যুবদল-স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের উদ্যোগে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

ছাতক উপজেলার বিএনপির যুগ্ম আহবায়ক ফরিদ উদ্দীনের সভাপতিত্বে ও ছাতক উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মোজাহিদুর রহমান হীরার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আবু হুরায়রা সুরত, জেলা বিএনপির সহ-সাংগঠিক সম্পাদক আবু সুফিয়ান, দোলার বাজার ইউপি চেয়ারম্যান নুরুল আলম।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য নুরুল হক, মিজানুর রহমান আমরু, আপ্তাব আলী, সামসুল হক মেম্বার, উপজেলা বিএনপি নেতা মুজিবুর রহমান, আবু নছর, মাষ্টার আব্দুল লতিফ, মতিউর রহমান, সাদিকুর রহমান সাদিক, সিলেট মহানগর বিএনপি নেতা আলী আমজদ, আনোয়ার হোসেন ময়না, বিএনপি নেতা জামাল উদ্দীন, মুশফিকুর রহমান, এখলাছুর রহমান, বদর উদ্দীন, মাসুক আহমদ, সুনামগঞ্জ জেলা যুবদল নেতা জিল্লুর রহমান মানিক, সাজ্জাদুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক মাসুক আহমদ, সহ – সাধারণ সম্পাদক রাহেল আহমদ, স্বেচ্ছাসেবক  দল নেতা লায়েক চৌধুরী, ছাতক উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক কবির আহমদ, আব্দুস শহীদ, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ফয়সল আহমদ সুমন, মানিক মিয়া, ফয়েজ আহমদ, কামাল হোসেন, জেলা ছাত্রদলের সদস্য আবু তালেব, আমির আলী ও উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আব্দুল হেকিম প্রমুখ।

মতবিনিময় সভায় ছাতক উপজেলার কালারুকা, সৈদেরগাও, ছৈলা আফজলাবাদ, দোলারবাজার ও উত্তর খুরমা ইউনিয়ন বিএনপি-যুবদল-স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মী ছাড়াও অঙ্গ-সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ২১ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30