শিরোনামঃ-

» আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি এর ৭৫তম “লামাবাজার উপশাখা’র উদ্বোধন

প্রকাশিত: ১৮. সেপ্টেম্বর. ২০২৪ | বুধবার

নিউজ ডেস্কঃ

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি এর ৭৫তম “লামাবাজার উপশাখা”র উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় ভিআইপি রোডের লামাবাজার পয়েন্টে এ উপশাখার উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

লালদিঘীরপাড় শাখা সিলেটের এসএভিপি ও ম্যানেজার মো. ফারুক মিয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি সিলেট জোনের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও জোনাল হেড মো. আবদুর রহিম দুয়ারী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি ও সিলেট জেলার সাবেক পি.পি. এমাদ উল্লাহ শহীদুল ইসলাম শাহীন এডভোকেট, সিলেট চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি’র পরিচালক ও বারাকা পাওয়ার লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ফাহিম আহমেদ চৌধুরী, লামাবাজর ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মিহির রঞ্জন পাল।

ব্যাংকের লামাবাজার উপশাখার এফএভিপি ও ম্যানেজার মো. আখলাকুল মৌলা বাহারের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, লালদিঘীরপাড় শাখার প্রিন্সিপাল অফিসার মো. শামসুদ্দীন।

শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, ব্যাংকের আম্বরখানা শাখার সিনিয়র এভিপি ও ম্যানেজার মো: কয়ছর খান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী রোটারিয়ান মাহবুবুল আলম মিলন, সিলকো টাওয়ার এর ম্যানেজিং ডিরেক্টর তাজুল ইসলাম হাসান, ব্যাংকের মৌলভীবাজার শাখার সিনিয়র এভিপি ও ম্যানেজার গৌছ উদ্দিন সিদ্দিকী, শাহজালাল উপশহর শাখার ম্যানেজার খাব্বাব চৌধুরী প্রমূখ। দোয়া পরিচালনা করেন জামেয়া নূরীয়া ইসলামিয়া ভার্থখলা মাদ্রাসার প্রিন্সিপাল হাফিজ মাওলানা মজদুদ্দিন আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি সিলেট জোনের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও জোনাল হেড মো: আবদুর রহিম দুয়ারী বলেন, আল-আরাফাহ ইসলামী ব্যাংক পিএলসি বাংলাদেশ ব্যাংকের অধীন একটি তফসিলী ব্যাংক হিসেবে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয়।

আগামী ২৭ সেপ্টেম্বর ব্যাংকটি ৩০ বছরে পদার্পন করতে যাচ্ছে। প্রতিষ্ঠাকাল থেকেই শরীয়াহ্ প্রতিপালনের ক্ষেত্রে উত্তম অবস্থানে রয়েছে এ ব্যাংক। এ ব্যাংক আধুনিক ও উন্নত প্রযুক্তির মাধ্যমে সকল ধরনের ব্যাংকিং সেবা প্রদান করে যাচ্ছে।

তিনি আরো বলেন, এই ব্যাংক বর্তমানে দেশজুড়ে ১১০০ এর বেশি শাখা ও উপশাখা এবং এজেন্ট ব্যাংকিং এর মাধ্যমে আমানত, ডিপোজিট গ্রহণ ছাড়াও ব্যবসা বানিজ্যে বিনিয়োগ, লোন প্রদান ও জাতীয় স্বার্থে নানাবিধ ব্যাংকিং সেবা প্রদান করে যাচ্ছে। আগামীতেও এই ব্যাংক মানুষের কল্যাণে কাজ করে যাবে ইনশাআল্লাহ।

তিনি লামাবাজার পয়েন্টের এ উপশাখার উত্তোরোত্তর সমৃদ্ধি কামনা করেন এবং অত্র এলাকার জনসাধারণকে ব্যাংকে বেশি করে লেনদেনের আহবান জানান।

পরে প্রধান অতিথি ও অতিথিবৃন্দ ফিতা কেটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি এর ৭৫তম “লামাবাজার উপশাখা”র উদ্বোধন করেন।

অনুষ্ঠানে ব্যাংকের বিভিন্ন শাখার ঊর্ধ্বতন কর্মকতা ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30