শিরোনামঃ-

» এসএমপি‘র ট্রাফিক বিভাগের অফিসার ও ফোর্সদের সাথে নব-যোগদানকৃত পুলিশ কমিশনারের ব্রিফিং সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৯. সেপ্টেম্বর. ২০২৪ | বৃহস্পতিবার

“ট্রাফিক আইন মানবো, নিরাপদ সড়ক গড়বো”

নিউজ ডেস্কঃ
অদ্য বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সিলেট মেট্রোপলিটন পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে এসএমপি‘র ট্রাফিক বিভাগের অফিসার ও ফোর্সদের সাথে এসএমপি‘র নব-যোগদানকৃত পুলিশ কমিশনার মো. রেজাউল করিম, পিপিএম-সেবা মহোদয়ের ব্রিফিং সভা অনুষ্ঠিত হয়েছে।
সিলেট এসএমপি’র অতিঃ উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) রাখী রানী দাসের সঞ্চালনায় উক্ত সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মো. জোবায়েদুর রহমান, পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মুঃ মাসুদ রানা, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন, অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্, অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ এহ্সান শাহ্, পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) বি. এম. আশরাফ উল্যাহ তাহের, উপ-উপ-পুলিশ কমিশনার (দক্ষিন), মো. মাহফুজুর রহমান সহ সিলেট মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যগণ।
পুলিশ কমিশনার তাঁর বক্তব্যে সিলেট মহানগরের জনদুর্ভোগ লাঘব করে জনজীবনে স্বস্তি ফিরিয়ে আনতে প্রতিটি পুলিশ সদস্যকে পেশাদারিত্ব ও সর্বোচ্চ আন্তরিকতার সহিত কাজ করার আহবান জানান।
তাছাড়া তিনি অপেশাদার আচরনের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের বিষয়ে সকলকে সতর্ক করেন।
তিনি বলেন, ট্রাফিক বিভাগ বাংলাদেশ পুলিশের সবচেয়ে দৃশ্যমান অঙ্গ। এখানে ভাল কাজের যেমন পুরস্কার রয়েছে তেমনি মন্দ কাজের জন্য রয়েছে বিভাগীয় শাস্তিমূলক ব্যবস্থা।
সড়কের শৃঙ্খলা রক্ষা ও যানজট নিরসনে আন্তরিকতা ও দক্ষতার সাথে দায়িত্ব পালনে অগ্রণী ভূমিকা রাখার জন্য তিনি উপস্থিত সকলের প্রতি আহ্বান জানান।
তিনি ট্রাফিক বিভাগের সদস্যদের কাছ থেকে বিভিন্ন সমস্যার কথা শুনেন এবং পর্যায়ক্রমে সমাধানের আশ্বাস দেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30