শিরোনামঃ-

» সাংবাদিক তুরাব সহ ছাত্র জনতার হত্যাকারীদেরকে বিচারের আওতায় নিয়ে আসতে হবে : আলহাজ্ব মাওলানা এমরান আলম

প্রকাশিত: ২১. সেপ্টেম্বর. ২০২৪ | শনিবার

নিউজ ডেস্কঃ

বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগরীর ১২ ও ১৩নং ওয়ার্ড শাখার যোগদান অনুষ্ঠান ও দাওয়াতি মাহফিল শুক্রবার (২০ সেপ্টেম্বর) বাদ এশা ১৩নং শাখার সভাপতি মাওলানা আব্দুস শাকুরের সভাপতিত্বে ও মহানগর সাংগঠকি সম্পাদক হাফিজ কয়েছ আহমদের পরিচালনায় স্থানীয় একটি প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের কেন্দ্রীয় শুরা সদস্য, সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক ও সংগ্রামী জননেতা আলহাজ্ব মাওলানা এমরান আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুল গাফফার।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগরের নির্বাহী সদস্য মো. সিকন্দর আলী, ২৬নং ওয়ার্ড শাখার সভাপতি হাজি আব্বাস জালালী, সেক্রেটারী মুসা আহমদ, ১১নং ওয়ার্ড শাখার সভাপতি মাওলানা মুহাইমিন, সেক্রেটারী মাওলানা আবুল কালাম, ১২নং ওয়ার্ড শাখার সভাপতি মাওলানা ওলিউর রহমান, সেক্রেটারী হেলাল উদ্দিন, ১৩নং ওয়ার্ড শাখার সেক্রেটারীর হুসাইন আহমদ, মুহাম্মদ শামীম তালহা, নজরুল ইসলাম, হাফিজ দেলোয়ার, আহমদ হোসেন, মেহেদী হাসান, আব্দুল আওয়াল প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ১৯৮৯ সনের ৮ ডিসেম্বর উপমহাদেশের শ্রেষ্ঠ শায়খুল হাদিস প্রতিষ্ঠিত বাংলাদেশ খেলাফত মজলিস। জন্মলগ্ন থেকে দেশের প্রতিটি আন্দোলন সংগ্রামে অগ্রনী ভূমিকা পালন করে আসছে। দেশ ও জাতি ও ইসলামের কল্যাণে ব্যাপক কাজ করে যাচ্ছে। বর্তমানে দলীয় মহাসচিব আল্লামা মামুনুল হকের নেতৃত্বে দেশব্যাপী গণজোয়ার সৃষ্টি হয়েছে। তিনি বলেন, সিলেটের সাংবাদিক এটিএএম তুরাবসহ ছাত্র জনতার হত্যাকারীদেরকে বিচারের আওতায় নিয়ে আসতে হবে।

উল্লেখ্য, ১১, ১২ ও ১৩নং ওয়ার্ডে প্রায় ১৫ জন ব্যক্তি বাংলাদেশ খেলাফত মজলিসের লক্ষ্য ও আদর্শের সাথে একমত পোষণ করে সংগঠনের যোগদান করেন।

পরিশেষে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ৭ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30