শিরোনামঃ-

» জাতীয় জনতা পার্টির গণনীতির রূপরেখা বাস্তবায়ন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ২৮. সেপ্টেম্বর. ২০২৪ | শনিবার

নিউজ ডেস্কঃ

জাতীয় জনতা পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে পার্টির গণনীতির রূপরেখা বাস্তবায়ন শীর্ষক আলোচনা সভা শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকাল ৩টায় টয়েনবি সার্কুলার রোডস্থ অনুষ্ঠিত হয়ছে।

কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এড. হুমায়ুন কবির আখন্দের পরিচালনায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মুজিবুর রহমান চৌধুরী হিরু।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলওয়াত করেন, সেলিম আহমদ চৌধুরী।

বর্তমমান প্রেক্ষাপটে দলের কার্যক্রম, নিবন্ধন, দল গঠন সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

আলোচনা সভায় সাবেক সংসদ সদস্য ও জাতীয় জনতা পার্টির চেয়ারম্যান মরহুম নুরুল ইসলাম খান এমপি, সদ্য প্রয়াত জাতীয় জনতা পার্টির চেয়ারম্যান মরহুম শাহ আবিদ আলী সহ কেন্দ্রীয় ও জেলা মহানগরের সকলের আত্মার মাগফেরাত কামনা করা হয়। পরে দলের চেয়ারম্যান পদে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আলহাজ্ব মুজিবুর রহমান চৌধুরী হিরু ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক পদে এড. তাহমিনুল ইসলাম খান কে নাম প্রস্তাব করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে রাখেন, জাতীয় জনতা পার্টির কেন্দ্রীয় সাধারন সম্পাদক আলহাজ্ব মুজিবুর রহমান চৌধুরী হিরু, জাতীয় জনতা পার্টির জেলা সভাপতি ও কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক, সিলেট জেলার সহ সভাপতি সেলিম আহমদ চৌধুরী, সিলেট জেলা সাধারণ সম্পাদক সাংবাদিক আকলিছ আহমদ চৌধুরী, সিলেট জেলার সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ চৌধুরী, সিলেট মহানগরের সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান শফিক।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় জনতা পার্টির কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মর্তুজা, সালমা আক্তার শিল্পী, সাহিদা বেগম, রেহানা সুলতানা, সালমা চৌধুরী, তামান্না আজাদ, সাইফুল ইসলাম রনি, এস এ রহিম খাঁন, মো. জিল্লুর রহমান, মো. কামাল হোসেন তালুকদার, ফরিদ উদ্দিন আহমেদ, এড. এম,এম,সাইদুল ইসলাম, জামাল উদ্দিন, মো. শহিদুল ইসলাম, এস এম রানা, আবুল কালাম আজাদ, কাওছার হোসেন বাপ্পি, গিয়াস উদ্দিন মুহাম্মদ প্রমুখ।

বর্তমান অন্তবর্তীকালীন সরকারকে স্বাগত ও গন অভ্যুত্থানে নিহত শহীদের আত্নার মাগফেরাত কামনা ও আহতদের সুস্বাস্থ্যে ও দীর্ঘায়ু কামনা করে বক্তব্যে বক্তারা বলেন, নব্য গঠিত বিভিন্ন রাজনৈতিক দলগুলোকে একের পর এক নিবন্ধন দেওয়া হয়।

বক্তারা আরো বলেন, কিন্তু দুর্ভাগ্য দুই বারের জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়া দল জাতীয় জনতা পার্টি একটি সুসংগঠিত দল।

বিগত সময়ে জাতীয় পার্টি, বিএনপি-আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে ও জনতা পার্টিকে নিবন্ধন দেওয়া হয়নি। ক্ষমতার পালাবদল হলে ও নিবন্ধন ফিরে পায়নি জাতীয় জনতা পার্টি।

বর্তমান অন্তবর্তীকালীন সরকারের মাননীয় উপদেষ্টা সহ নির্বাচন কমিশনের নিকট জাতীয় জনতা পার্টির নিবন্ধনকে পুনরায় ফিরিয়ে দিয়ে দলের কার্যক্রম ও নির্বাচনে অংশগ্রহণে সুযোগ দেওয়ার দাবী জানান।

এই সংবাদটি পড়া হয়েছে ৫ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30