শিরোনামঃ-

» দেশের উন্নয়নে তরুণ ও যুব সমাজকে আরো বেশি সম্পৃক্ত করে দেশকে এগিয়ে নিতে হবে : আশিক উদ্দিন চৌধুরী

প্রকাশিত: ২৮. সেপ্টেম্বর. ২০২৪ | শনিবার

নিউজ ডেস্কঃ

কানাইঘাট সমাজ কল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা ও সাবেক উপজেলা চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী বলেছেন, দেশ ও জাতির উন্নয়নে সামাজিক সংগঠনের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তাঁরা নিজের দায়বদ্ধতা থেকে বিভিন্ন সামাজিক ব্যাধির বিরুদ্ধে কাজ করছেন।

তিনি আরো বলেন, একজন মানুষের নৈতিকতা, মানবিকতা, বিবেকবোধকে সঠিকভাবে জাগ্রত করতে পারে সামাজিক সংগঠনগুলো। দেশের উন্নয়নে তরুণ ও যুব সমাজকে আরো বেশি সম্পৃক্ত করে দেশকে এগিয়ে নিতে হবে।

তিনি শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকালে ৩টায় কানাইঘাট মহিলা কলেজ ক্যাম্পাসে কানাইঘাটের বৃহত্তম সামাজিক সংগঠন ‘কানাইঘাট সমাজ কল্যাণ পরিষদ’ এর নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

সংগঠনের সভাপতি আহমেদ মাসুম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, এশিয়ান টেলিভিশন এর স্টাফ রিপোর্টার সংগঠনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল পিএইচএফ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা সুবেদার আফতাব উদ্দিন। সংগঠনের ২০২৪-২৫ সালের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের নেতৃবৃন্দদের শপথ বাক্য পাঠ করান সংগঠনের স্থায়ী কমিটির চেয়ারম্যান হাফিজ ইসলাম উদ্দিন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ লুৎফুর রহমান, সহ-সভাপতি আলী আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক, হেলাল আহমদ জুয়েল, সাংগঠনিক সম্পাদক হাফিজ আহমদ সুজন, সহ-সাংগঠনিক সম্পাদক শিহাব উদ্দিন, মাদ্রাসাবিষয়ক সম্পাদক মুতাসিম বিল্লা সাদী, প্রচার সম্পাদক জাকির হোসাইন, প্রকাশনা সম্পাদক আহমদ মারুফ, ক্রীড়া সম্পাদক এম এ আদিল, সাংগঠনিক সমন্বয়ক এরশাদ আহমদ, শ্রমবিষয়ক সম্পাদক ফয়সাল আহমদ, পর্যটনবিষয়ক সম্পাদক ইব্রাহিম আলী, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুর রহমান আবির, ধর্ম বিষয়ক সম্পাদক এম এম বরকত উল্লাহ, স্কুল বিষয়ক সম্পাদক সারোয়ার আহমদ, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক শাহ হাফিজ নুরুল হুদা, সড়ক ও জনপদ সম্পাদক আজাদুর রহমান, অফিস সম্পাদক সোহেল আহমদ, প্রবাসী কল্যাণ সম্পাদক আবু উবায়দা, খনিজ ও পরিবেশ বিষয়ক সম্পাদক মিজান আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক আবুল কালাম, অভ্যন্তরীণ ও প্রোগ্রাম দুলাল আহমদ, রাজনৈতিক সমন্বয়ক শহিদুল ইসলাম, নারী ও শিশু বিষয়ক সম্পাদক শামীমা আক্তার, সম্প্রীতিবিষয়ক সম্পাদক শিমুল শর্মা প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৫ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30