শিরোনামঃ-

» মৌলভীবাজারের রাজনগরে শিবিরের কর্মী সমাবেশ

প্রকাশিত: ২৮. সেপ্টেম্বর. ২০২৪ | শনিবার

আল্লাহ প্রদত্ত ও রাসুল (সা.) প্রদর্শিত পথে চলতে হবে : মাওলানা মাহমুদুর রহমান দিলাওয়ার

মৌলভীবাজার প্রতিনিধিঃ
বাংলাদেশ মাজলিসুল মুফাসসিরীনের সহকারী জেনারেল সেক্রেটারি ও সাবেক ছাত্রনেতা মাওলানা মাহমুদুর রহমান দিলাওয়ার বলেছেন, আল্লাহ প্রদত্ত ও রাসুল (সা.) প্রদর্শিত পথে চলতে হবে।
আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালার সন্তুষ্টিকে প্রাধান্য দিয়ে ভূমিকা রাখতে হবে। সালাত, কুরবানী, জীবন ও মৃত্যু, সবকিছুই আল্লাহর জন্য হওয়া উচিৎ।
হিম্মত, হিকমত ও সময়োপযোগী সিদ্ধান্তের আলোকে এগিয়ে যাওয়ার বিকল্প নেই। ছাত্রসমাজের কর্ণকুহরে ইসলামের সৌন্দর্য পৌঁছে দিতে হবে।
অনুকূল পরিবেশকে যথাযথ ব্যবহারের প্রচেষ্টা জোরদার করা দরকার। দ্বিধাহীন চিত্তে যেকোনো পরিস্থিতিতে দ্বীনের পথে অকুতোভয় সৈনিকের মতো ভূমিকা রাখতে হবে ইনশাআল্লাহ।

তিনি শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির মৌলভীবাজারের রাজনগর উপজেলা আয়োজিত কর্মী সমাবেশে প্রধান আলোচক হিসেবে সমাপনী বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা শাখার সভাপতি ছাত্রনেতা হাফেজ রায়হান আহমদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ও মৌলভীবাজার জেলার সাবেক আমীর আব্দুল মান্নান।

রাজনগর উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় পাঠাগার সম্পাদক ও সিলেট মহানগর শাখার সাবেক সভাপতি আব্দুল্লাহ্ আল মাহমুদ, মৌলভীবাজার শহর শাখার সভাপতি তারিক আজিজ ও শাবিপ্রবি শাখার সেক্রেটারি ছাত্রনেতা মাসুদ রানা তুহিন।

প্রধান আলোচকের বক্তব্যে মাওলানা মাহমুদুর রহমান দিলাওয়ার বলেন, ছাত্রশিবির মেধা ও নৈতিকতার সমন্বয়ে ছাত্রদেরকে গড়ে তুলতে চায়। দেশপ্রেম হৃদয়ে লালন করে মাতৃভূমিকে সাজাতে চায়। রিপোর্টং পদ্ধতিতে ভারসাম্যপূর্ণ জীবন গঠনে সহায়তা করে।

ছাত্রকল্যাণ ও সমাজকল্যাণমূলক কাজে অগ্রণী ভূমিকা পালন করে। ছাত্রশিবিরের রয়েছে বিজ্ঞানসম্মত ৫ দফা কর্মসূচি।
শিক্ষানীতির সংস্কারে রয়েছে সুনির্দিষ্ট প্রস্তাবনা। লিডারশীপ ডেভেলপমেন্ট-এর অনন্য ব্যবস্থাপনা। সৃজনশীল প্রকাশনা, বিজ্ঞান সামগ্রী প্রকাশনা ও সাহিত্য সাংস্কৃতিক ক্ষেত্রে সৌন্দর্যমন্ডিত উদ্যোগ  ছাত্রশিবিরের ভাবমর্যাদা বৃদ্ধি করেছে; আল-হামদুলিল্লাহ।

এই সংবাদটি পড়া হয়েছে ১ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30