শিরোনামঃ-

» কানাইঘাট অ্যাসোসিয়েশন ইউকে’র এসজিএম ও পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন

প্রকাশিত: ৩০. সেপ্টেম্বর. ২০২৪ | সোমবার

নিউজ ডেস্কঃ

যুক্তরাজ্যে বসবাসরত কানাইঘাটবাসীদের প্রাচীনতম এবং বৃহত্তম সামাজিক সংগঠন, ঐতিহ্যবাহী কানাইঘাট এসোসিয়েশন ইউকের এসজিএম গত রবিবার (২৯ সেপ্টেম্বর) পূর্বলন্ডনের কেয়ার হাউস হলে অনুষ্টিত হয়।

সংগঠনের সভাপতি আনিসুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহমেদ ইকবাল চৌধুরীর পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন, মাওলানা সায়েম নুরুর রহমান চৌধুরী।

বিপুল সংখ্যক কানাইঘাটবাসীর উপস্থিতিতে সভাপতির স্বাগতিক বক্তব্যের পর ২০২৪-২০২৬ সেশনের জন্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

স্বাগত বক্তব্যে সংগঠনের সভাপতি আনিসুল হক উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান এবং এবং সংগঠন পরিচালনার ক্ষেত্রে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, আপনারা আমাকে সভাপতি নির্বাচিত করে সম্মানিত করেছেন, আমি যেন আপনাদের সবার সহযোগিতা নিয়ে এই সংগঠনকে আরোও এগিয়ে নিয়ে যেতে পারি। মতপার্থক্য ভুলে সবাইকে একত্রিত হয়ে কাজ করার জন্য তিনি অনুরোধ করেন ।

সভায় সংগঠনের সাধারণ সম্পাদক আহমেদ ইকবাল চৌধুরী উপদেষ্টা পরিষদ সদস্যদের নাম ও পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি সদস্যদের নাম ঘোষনা করেন।

সম্মানিত উপদেষ্টারা হলেন;
হাফিজ মাওলানা আবুসাঈদ, আলহাজ্ব মখলিছুর রহমান, মহাম্মদ সিরাজুল ইসলাম, মাওলানা রফিক আহমদ, ব্যারিস্টার কুতুব উদ্দিন আহমেদ সিকদার(এমবিই ), ইজ্জ্বত উল্লাহ, আবুল কাহের চৌধুরী, নাজিরুল ইসলাম, হাফিজ আবুল হোসেইন খান, সাব্বির আহমেদ চৌধুরী, বশিরুল ইসলাম, আজমল আলী, শামীম আহমেদ চৌধুরী ও ফারুক আহমেদ।

পূর্ণাঙ্গ কার্যকরী কমিটির সদস্যগণ;

আনিসুল হক (সভাপতি), প্রফেসর আব্দুল মালিক (সহ-সভাপতি), খসরুজ্জামান (সহ-সভাপতি), সাদেকুল আমিন (সহ-সভাপতি), সিরাজ উদ্দিন (সহ-সভাপতি), আবুল ফাতেহ (সহ-সভাপতি), শুয়াইবুর রহমান (সহ-সভাপতি), মখলিসুর রহমান (সহ-সভাপতি), মুজিবুর রহমান (সহ-সভাপতি), জাহাঙ্গীর আলম নাজমুল (সহ-সভাপতি), মাওলানা দেলোয়ার হোসেইন (সহ-সভাপতি), মাওলানা এখলাছুর রহমান (সহ-সভাপতি), মাওলানা আবুল হাসানাত চৌধুরী (সহ-সভাপতি), আবুল মনসুর চৌধুরী (সহ-সভাপতি) ও জাকারিয়া সিদ্দিকী (সহ-সভাপতি)।

আহমেদ ইকবাল চৌধুরী (সাধারণ সম্পাদক), একেএম জালাল উদ্দিন বাবলু(সহ-সাধারন সম্পাদক), হারুন রশিদ (সহ-সাধারন সম্পাদক), ফারুক আহমেদ চৌধুরী (সহ-সাধারন সম্পাদক), সুলায়মান আহমেদ পাটোয়ারী (সহ-সাধারন সম্পাদক), মাশুক রব্বানী (সহ-সাধারন সম্পাদক), ও জাকির হোসেন মিল্লাত (সহ-সাধারন সম্পাদক)।

কোষাধ্যক্ষ ইমাদ উদ্দিন রানা, সালেহ আকরাম (সহ-কোষাধ্যক্ষ), হাসান রাজা (সাংগঠনিক সম্পাদক), সুলতান আহমেদ (সহ-সাংগঠনিক সম্পাদক), সুলায়মান রশিদ চৌধুরী রতন (সমাজকল্যাণ সম্পাদক), সাদেক আহমেদ (সহ-সমাজকল্যাণ সম্পাদক), মাওলানা সায়েম নুরুর রহমান চৌধুরী (জনসংযোগ বিষয়ক সম্পাদক), ব্যারিস্টার সুহেল আহমদ (ছাত্র ও আইন বিষয়ক সম্পাদক), মাওলানা মঞ্জুর আহমেদ (সাংস্কৃতিক সম্পাদক), মাহবুবুর রহমান শামীম (শিক্ষা ও সাহিত্য সম্পাদক), হাফিজ মাহফুজুর রহমান (প্রেস ও প্রচার সম্পাদক), হাফিজ মাহবুবুর রহমান খান (ধর্ম সম্পাদক), আজমল হোসেন (যুব সম্পাদক) গুলজার হোসেন চৌধুরী (আপ্যায়ন সম্পাদক) ও তাহির উদ্দিন (ক্রীড়া সম্পাদক)।

একেএম শামসুজ্জামান বাহার (ইসি মেম্বার), মাওলানা সৈয়দ জামাল আহমেদ (ইসি মেম্বার), কামাল উদ্দিন (ইসি মেম্বার), নোমান আহমেদ (ইসি মেম্বার), সালিক আহমেদ (ইসি মেম্বার), শামীম আহমেদ (ইসি মেম্বার), ইউসুফ আহমেদ (ইসি মেম্বার), শিহাব উদ্দিন (ইসি মেম্বার), নাজমুল হোসেন (ইসি মেম্বার), ও আবু সালেহ ইয়াহিয়া (ইসি মেম্বার)।

সভায় বক্তারা গত দুই বছরের কাজের প্রসংশা করেন এবং আগামীতে সংগঠনকে নতুন উদ্যমে আরোও এগিয়ে নেওয়ার আহবান জানান।

বিশেষ করে ইংল্যান্ডে বেড়ে ওটা নতুন প্রজন্মকে এই সংগঠনের সাথে সম্পৃক্ত করার উদ্যোগের কথা বলেন। কানাইঘাটের সবাইকে এক প্লাটফর্মে এসে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

উপস্থিত উপদেষ্টারা সকলে এই আদি সংগঠনের জন্য ক্ষতিকর হয় এমন কোন কার্যক্রম না করার জন্য সবাইকে অনুরোধ করেন।

দোয়ার মাধ্যমে সভার সমাপ্তি হয়, দোয়া পরিচালনা করেন সদ্য সাবেক সভাপতি আজমল আলী।

এই সংবাদটি পড়া হয়েছে ৫ বার

Share Button

Callender

September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30