শিরোনামঃ-

» লায়ন্স ক্লাব অব সিলেট’র উদ্যাগে বিশ্ব অক্টোবর সেবা মাস উদযাপন

প্রকাশিত: ০১. অক্টোবর. ২০২৪ | মঙ্গলবার

সারা বছর লায়ন্সরা সেবামূলক কর্মকান্ডে নিয়োজিত থাকেন : লায়ন ডা. আজিজু রহমান

নিউজ ডেস্কঃ

লায়ন্স ইন্টারন্যাশনাল জেলা ৩১৫-বি৪ বাংলাদেশ’র সাবেক গভর্নর লায়ন ডা. আজিজুর রহমান বলেছেন, লায়ন্স নেতৃবৃন্দ দেশের মানুষের কল্যাণের জন্য সারা বছর কাজ করে যাচ্ছেন। শিক্ষা-চিকিৎসা, পিছিয়ে পড়া জনগোষ্ঠির কল্যাণে লায়ন্স ক্লাবগুলো কাজ করে যাচ্ছে।

বিশেষ করে ‘এ বছর জেলা গভর্নরের ডাক ইচ্ছাই শক্তি, যাতে লায়ন্সরা সেবাকর্মে আরও বেশি আন্তরিক হন। সেবার গুণগত মান নিশ্চিতে প্রান্তিক জনগোষ্ঠীরা যাতে সহজে সেবা পান সেদিকে লক্ষ্য রেখে লায়ন্স ক্লাবগুলো কাজ করে যাচ্ছে।’

তিনি বলেন, ‘সারা বছর লায়ন্সরা সেবামূলক কর্মকান্ডে নিয়োজিত থাকার পরও অক্টোবর মাসকে সেবা মাস হিসেবে উদযাপন করা হয়’। সচেতনতা তৈরি ও দেশের মানুষকে উদ্বুদ্ধ করার জন্যই এ সেবা মাসের আয়োজন।

লায়ন্স ক্লাব অব সিলেট’র উদ্যাগে মঙ্গলবার (১ অক্টোবর) সিলেট নগরীর লায়ন্স শিশু হাসপাতাল প্রাঙ্গনে কেক কেটে অক্টোবর বিশ্ব সেবা মাস’র উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

পরে লায়ন্স শিশু হাসপাতালে রোগিদের মধ্যে উন্নতমানের খাবার বিতরণ করা হয়, এবং গভর্নরের কলের উপর বিলবোর্ড’র উদ্বোধন করা হয়ে।

এসময় উপস্থিত ছিলেন, লায়ন্স ক্লাব অব সিলেট’র প্রেসিডেন্ট লায়ন হুমায়ুন কবির, সেক্রেটারী লায়ন অঞ্জন কুমার দাস, লায়ন মোহাম্মদ মুহিতুর রহমান এমজেএফ, লায়ন মো: আব্দুল হামিদ, ডিস্ট্রিক ভাইস প্রেসিডেন্ট লিও নাইমুল ইসলাম, লিও ক্লাব অব সিলেট’র প্রেসিডেন্ট লিও সাজু আহমদ প্রমুখ।

এই সংবাদটি পড়া হয়েছে ৯ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031