শিরোনামঃ-

» নবীগঞ্জে ডাকাত চক্রের ৪ ডাকাত গ্রেফতার এবং লুণ্ঠিত ৩৯টি গরু, ১টি ট্রাক এবং ডাকাতি কাজে ব্যবহৃত ১টি নোহা গাড়ী সহ মালামাল উদ্ধার

প্রকাশিত: ০২. অক্টোবর. ২০২৪ | বুধবার

নবীগঞ্জ প্রতিনিধিঃ
সূত্রঃ নবীগঞ্জ থানার মামলা নং-০২, তারিখ-০২/১০/২০২৪খ্রিঃ, ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড।
গত মঙ্গলবার (১ অক্টোবর) রাত অনুমান সাড়ে ৮টার সময় নবীগঞ্জ থানাধীন ৫নং আউশকান্দি ইউনিয়নের অন্তর্গত মডেল বাজার সংলগ্ন ব্রীজের সামনে ঢাকা-সিলেট মহাসড়কের উপর অজ্ঞাতনামা ১২/১৩ জন ডাকাত বাদীর বিভিন্ন রংয়ের ৩৯ (ঊনচল্লিশ)টি ডেকা বাছুর মূল্য ১৬ লক্ষ ৫ হাজার ৫শ টাকা ও একটি ট্রাক গাড়ী মূল্য অনুমান ২৬ লক্ষ টাকা, বিভিন্ন কোম্পানীর মোবাইল ফোন ৫টি মূল্য অনুমান ১৮ হাজার টাকা এবং নগদ ২ লক্ষ ৫০ হাজার টাকা ডাকাতি করে নিয়ে যায়।

এই ঘটনায় মো এনায়েতুল ওরফে এনাতুল বেপারী (৩৮) বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা করেন।

এসআই/স্বাধীন চন্দ্র তালুকদার মামলা তদন্তভার গ্রহণ করেন। গোপন সূত্রের ভিত্তিতে ডাকাতির মাত্র ৩ (তিন) ঘন্টার মধ্যেই হবিগঞ্জ (বর্তমানে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) পুলিশ সুপার রেজাউল হক খান এর দিক নির্দেশনায় অফিসার ইনচার্জ মো. কামাল হোসেন, পিপিএম-এর নেতৃত্বে এসআই/স্বাধীন চন্দ্র তালুকদার, এসআই/পিযুষ কান্তি দেবনাথ ও সঙ্গীয় ফোর্স সহ মঙ্গলবার (১ অক্টোবর) রাত ১১টা ৩৫ মিনিটের সময় ১০নং দেবপাড়া ইউনিয়নস্থ টোলপ্লাজার সামনে গোপলারবাজার এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাত চক্রের ৪ সদস্য (১) মো. সৈয়দুর রহমান (৩০), (২) মো. সামসুদ্দিন (২৯), (৩) মো. উজ্জল হোসেন (২১), (৪) মো. রেফু মিয়া (২৪) কে গ্রেফতার করা হয় এবং ডাকাতদের ডাকাতি কাজে ব্যবহৃত একটি নোহা গাড়ী সহ বাদীর ডাকাতি হওয়া বিভিন্ন রংয়ের ৩৯ (ঊনচল্লিশ)টি ডেকা বাছুর মূল্য ১৬ লক্ষ ৫ হাজার ৫শ টাকা ও একটি ট্রাক গাড়ী মূল্য অনুমান ২৬ লক্ষ টাকা, বিভিন্ন কোম্পানীর মোবাইল ফোন ০৫টি মূল্য অনুমান ১৮ হাজার টাকা উদ্ধার করা হয়।

আসামীরা সকলেই ডাকাত চক্রের সদস্য। তাঁরা ডাকাতির ঘটনার কথা স্বীকার করেছে। উক্ত ডাকাত চক্রের গ্রেফতার হওয়ায় জনমনে স্বস্তি এসেছে।

এই সংবাদটি পড়া হয়েছে ১০ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031