শিরোনামঃ-

» ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধদের নগদ অর্থ সহায়তা প্রদান

প্রকাশিত: ০২. অক্টোবর. ২০২৪ | বুধবার

ছাত্র-জনতার বিজয় অপশাসনের বিরুদ্ধে সুশাসনের বিজয় : ইমদাদ চৌধুরী

নিউজ ডেস্কঃ
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে আহতদের চিকিৎসার খোঁজখবর ও নগদ অর্থ সহায়তা প্রদানের অংশ হিসেবে সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী নগদ অর্থ সহায়তা ও চিকিৎসার খোঁজখবর নিচ্ছেন।

বুধবার (২ অক্টোবর) জুলাই-আগস্ট মাস ছাত্র-জনতার আন্দোলনে গুলিবিদ্ধদের নগদ অর্থ সহায়তা প্রদান কালে প্রধান অতিথির বক্তব্যে ইমদাদ হোসেন চৌধুরী বলেন, স্বৈরাচার খুনি হাসিনার পতনে একদফা আন্দোলনকারীরা একেকজন বীর যুদ্ধা, তাদের রক্ত কখনো বৃথা যাবেনা, নিশ্চয়ই সন্ত্রাসীদের কঠিন বিচার হবে।

স্বাধীনতার ৫৩ বছর পর ২০২৪ সালে আরেকটি স্বাধীনতার স্বাদ পেল জাতি। দীর্ঘ ১৭ বছর আন্দোলন-সংগ্রাম ও শত শত বিএনপির নেতাকর্মী ও সাধারণ মানুষের রক্তের বিনিময়ে অর্জিত হলো এবারের স্বাধীনতা।

কর্তৃত্ববাদী শেখ হাসিনার পদত্যাগ মধ্যদিয়ে অর্জিত হলো কাঙ্খিত ঐতিহাসিক বিজয়। এ বিজয় ছাত্র-জনতার বিজয়, এ বিজয় তারুণ্যের বিজয়, জালেম শাসকের বিরুদ্ধে মাজলুম মানবতার বিজয়, অপশাসনের বিরুদ্ধে সুশাসনের বিজয়।

নির্যাতন-নিপীড়নকারী শাসকের বিরুদ্ধে নির্যাতিত-নিপীড়িত মানবতার বিজয়। এই বিজয় অর্জন করতে বিগত ১৭ বছরের যারা নিহত হয়েছেন তাঁদের আত্মার মাগফেরাত কামনা করি এবং আহতদের দ্রুত সুস্থতা ও নেক হায়াত কামনা করছি।

সিলেট মহানগর বিএনপির ৩৯নং ওয়ার্ডের আহবায়ক আলী আহমদের সভাপতিত্বে ও যুবদল নেতা আলিবুর রহমানের পরিচালনায় নগদ অর্থ প্রদানকালে প্রধান বক্তার বক্তব্যে রাখেন, কেন্দ্রীয় কৃষক দলের সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান শহীদ আহমদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব।

আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, ফজল আহমদ রানা, মহসিন তালুকদার, জসিম উদ্দিন, এমরান খান সাদেক, এনাম হোসেন মেম্বার।

অনুষ্ঠানে আন্দোলনে গুলিবিদ্ধ মিজানুর রহমান, হোসেন আহমদ ও আহসান আহমদকে নগদ অর্থ প্রদান করা হয়।

এই সংবাদটি পড়া হয়েছে ১১ বার

Share Button

Callender

October 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031